Hoop PlusTollywood

Aparajita Adhya: ‘এইভাবে দেখব আশা করিনি’, খোলামেলা পোশাক পরে চরম ট্রোলের মুখে অপরাজিতা আঢ্য

অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। ইন্সটাগ্রাম রিল বানাতে পছন্দ করেন তিনি। শেয়ার করেন নিজের জীবনের বিভিন্ন মুহূর্তের ছবিও। অপরাজিতা নিজেই জানিয়েছিলেন, মানসিক অবসাদ কাটাতে তিনি শিখেছিলেন ইন্সটাগ্রাম রিল বানানো। নিজের ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করেন অপরাজিতা। ওজনও অনেকটা কমিয়েছেন তিনি। বর্তমানে প্রাচ্য ও পাশ্চাত্য দুই ধরনের পোশাকেই অপরাজিতা সমান স্বচ্ছন্দ। তবে সাম্প্রতিক কালে শেয়ার করা একটি ইন্সটাগ্রাম রিলের কারণে নেটদুনিয়ায় সমালোচিত হলেন অভিনেত্রী।

সমুদ্রের ধারে বেড়াতে গিয়ে এই ইন্সটাগ্রাম রিল তৈরি করেছিলেন অপরাজিতা। রিলের শুরুতে তাঁকে দেখা যাচ্ছে সাদা রঙের লেসের ড্রেস পরেছেন তিনি। তার সাথে গলায় পরেছেন সবুজ বিডসের হার। স্লিভলেস ড্রেসের সাথে অপরাজিতার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। চোখে রয়েছে নীল রঙের ফ্রেমের চশমা। হালকা কার্ল করা চুল খোলা রেখেছেন তিনি। এত অবধি সবকিছুই ঠিক ছিল। কিন্তু সমস্যা হল ড্রেসের ডিপ নেকলাইন নিয়ে যার মাধ্যমে অপরাজিতার ক্লিভেজ শো-অফ হয়েছে। পাশাপাশি রিলে দেখা গিয়েছে সমুদ্রের ধারে নীল রঙের নেটের মনোকিনি পরে রয়েছে অপরাজিতা যা আগুনে ঘৃতাহুতি দিয়েছে। এই রিল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ অপরাজিতাকে ট্রোল করা শুরু করেছেন।

অনেকেই লিখেছেন, একজন বড় অভিনেত্রী বলে কি ন্যাকামো করবেন অপরাজিতা! অনেকে লিখেছেন, দয়া করে খোলামেলা পোশাক পরে অপরাজিতা যেন রিল না বানান। অনেকে লিখেছেন, রোগা হতে না পেরে জামাকাপড় খুলে ফেলাটা মোটেও আধুনিক নয়। অনেকে লিখেছেন, কারও জন্য নিজেকে পরিবর্তন করার প্রয়োজন নেই।

সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এ প্রশংসিত হয়েছিল অপরাজিতার অভিনয়। আগামী দিনে তাঁকে দেখা যেতে চলেছে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-এ।

whatsapp logo