Advertisements

Dance Video: ভিড় ঠাসা মঞ্চে স্বপ্না চৌধুরীর নাচের তালে মুগ্ধ বৃদ্ধরাও, ভিডিও তুমুল ভাইরাল

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

স্বপ্না চৌধুরীর নাচ আমরা প্রত্যেকেই দেখেছি, তিনি খুব জনপ্রিয় একজন হরিয়ানভি নাচের শিল্পী তার অসাধারণ নাচে ঠুমকা মানুষকে পাগল করে দেয় নাচ দেখেই পাগল হন বৃদ্ধ থেকে ছোঁড়া। তাদের এই অসাধারণ নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পাগলের মতন ভাইরাল হয়েছে, যা দেখেই মানুষজন পাগল হয়ে যান, আসলে মানুষ এখন একটু আনন্দ খোঁজার জন্য সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খায়।

আবারো ভাইরাল হয়েছে স্বপ্না চৌধুরীর নাচের ভিডিও-

বর্তমানে হরিয়ানভি নাচের জগতে অনেকেই নাম করেছেন। তার মধ্যে কেউ কেউ হোক পছন্দ করেন সুনিতা বেবিকে, কেউ কেউ আবার মুসকান বেবিকেও পছন্দ করেন, কিন্তু ও স্বপ্না চৌধুরীর ফ্যান ফলোয়ার্স কিন্তু অনেক কারণ তার দেশি স্টাইলে ঠুমকা দেখে পাগল হয়ে যান, নেটিজেনরা গোটা ভারতবর্ষের বেশিরভাগ মানুষই পছন্দ করেন তাকে।

youtube এর মাধ্যমে ভিডিওগুলো লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, স্বপ্না চৌধুরীর যদি একটা স্টেজ পারফরম্যান্স হয়, তাহলে প্রচুর লোকজনের ভিড় দেখা যায়, শুধুমাত্র যে যুবকরা থাকে, এমনটাও কিন্তু নয়, তার নাচের ঠুমকা এনজয় করতে চলে আসেন বয়স্ক ব্যক্তিরা।

নাচের মঞ্চে ঝড় স্বপ্না চৌধুরীর-

স্বপ্না চৌধুরী এমনভাবে স্টেজের উপর ওঠেন যেটা পছন্দ করে অনেকেই কিন্তু তার দিকে টাকা ছুঁড়ে দিয়েছেন, তবে পুরো বিষয়টা দেখতে গেলে আপনাকে অবশ্যই পুরো ভিডিওটা দেখতে হবে ঘটনাটি ঘটেছে দিল্লির কেশবপুর মান্ডি এখানে তিনি। এখানে তিনি ‘ইন ছোরা নে লে বইতেগা তেরা চুন্নি তরনা’ গানে দারুণ নাচলেন। কখনো চুন্নি খুলে আবার কখনো মুখ ঢেকে অসাধারনভাবে নাচছিল। স্বপ্না চৌধুরীর এই নাচের ভিডিওটি প্রায় ৬-৭ বছরের পুরনো এবং এখন পর্যন্ত ২ লাখ ৫৩ হাজার মানুষ এটি ইউটিউবে দেখেছেন।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow