whatsapp channel

Ranu Mondal: রানু মন্ডলকে ‘স্ত্রী’ হিসেবে স্বীকৃতি দিলেন বাংলাদেশী ইউটিউবার, ভাইরাল ভিডিও

রানু মন্ডল তার ফ্যান ফলোয়ার্সদের জন্য একটা সুখবর দিলেন। একজন বাংলাদেশী ইউটিউবার তিনি রানু মন্ডলকে বিবাহ করতে রাজি হয়েছেন। আপাতত সেই নিয়ে একটি অসাধারন ভিডিও সোশ্যাল মিডিয়ার পর্দায় পোস্ট করেছেন।…

Avatar

HoopHaap Digital Media

রানু মন্ডল তার ফ্যান ফলোয়ার্সদের জন্য একটা সুখবর দিলেন। একজন বাংলাদেশী ইউটিউবার তিনি রানু মন্ডলকে বিবাহ করতে রাজি হয়েছেন। আপাতত সেই নিয়ে একটি অসাধারন ভিডিও সোশ্যাল মিডিয়ার পর্দায় পোস্ট করেছেন। আর তারপর এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে, প্রায় ৭৫ হাজার মানুষের মধ্যে। বাংলাদেশ থেকে একজন কমবয়সী যুবক, তিনি ইউটিউবে বেশ পরিচিত মুখ। তিনি প্রথম বাংলাদেশ থেকে এসে রানু মন্ডলকে বিবাহ করতে চেয়েছেন, এই কথা শুনে রানু মন্ডল একেবারে গদগদ হয়ে পড়েছেন। তবে তারা ঘরের মধ্যে বসেননি, রানু মন্ডলের বাড়ির সামনেই যে সুন্দর প্রকৃতি ঘেরা পরিবেশে আছে সেখানে দুজনে চেয়ার পেতে গল্প করতে বসেছেন।

একথা ওকথার মধ্যে অনেক কথাই উঠে এসেছে, তবে বাদ যায়নি, বাদাম কাকুর গাওয়া অসাধারণ বাদাম গান। কথা বলতে বলতে দু কলি গান শুনিয়ে দিয়েছেন রানু দি। তবে বাংলাদেশের এই যুবক রানুদির কাছে ঘর জামাই হয়ে থাকার একটা আবেদন জানিয়েছিল। কিন্তু রানু দি সাফ জানিয়ে দিয়েছে, যে তিনি বাংলাদেশেই যাবেন। কিন্তু এই যুবক, যখন তার উত্তরে বলে যে, সেখানে যদি আরো অনেকে রানুদিকে বিয়ে করতে চায়, তখন রানু দি কি করবে, সেই সব কথা শুনে রানু দি হেসে একেবারে গড়াগড়ি খাচ্ছেন।

তবে শেষে যখন যুবক গল্প-টল্প করার পরে বললেন এবার একটু রেস্টুরেন্টে যাওয়া যাক। সেখানে তখন রানু মন্ডল বললেন, যে সেজেগুজে যেতে যেতে তার রাত বারোটা বেজে যাবে, তবে যাই হোক শেষে যুবক বললেন যে খাবার আনা হবে। শুধু গল্প করলেই তো হয় না, তার সঙ্গে খেতেও হয়। তবে পুরো বিষয়টাই যে মজার ছলে হয়েছে, এমনটা ভিডিওটা দেখে পুরোটাই বোঝা যাচ্ছে। তাই দেরি না করে আপনিও দেখে ফেলুন রানু মন্ডল এর নতুন বর কে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media