whatsapp channel

Viral: মনের আনন্দে স্নান করতে ব্যস্ত ছোট্ট হাতি, মজাদার কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়

নদীর জলে একেবারে গড়াগড়ি খাচ্ছে হাতি ছানা। হাতির ছানা (Baby Elephant) এমনিতেই খুব আদুরে হয়। তাদের আদুরে ছবি সোশ্যাল মিডিয়ার মাঝে মধ্যেই বেশ ভাইরাল হয়। জলের মধ্যে স্নান করা কিংবা…

Avatar

HoopHaap Digital Media

নদীর জলে একেবারে গড়াগড়ি খাচ্ছে হাতি ছানা। হাতির ছানা (Baby Elephant) এমনিতেই খুব আদুরে হয়। তাদের আদুরে ছবি সোশ্যাল মিডিয়ার মাঝে মধ্যেই বেশ ভাইরাল হয়। জলের মধ্যে স্নান করা কিংবা মায়ের সঙ্গে খেলাধুলো আদুরে বাচ্চাকে বেশ সোশ্যাল মিডিয়ায় (Social Media) সকলের সামনে চোখে পড়ে। আগেকার দিনে এই সমস্ত পশুপাখিদের ভিডিও ভাইরাল (Viral Video) হতো। কিন্তু তা একমাত্র দেখা যেত। ফেসবুকে এই হাতির আদুরে ভিডিওটি দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। নদীর জল পেয়ে আনন্দে একেবারে এপাশ থেকে ওপাশ গড়াগড়ি খেয়ে চলেছে।

টেলিভিশনের পর্দায় তাদের যখন সময় হবে, সেই সময় করে আপনাকে বসে দেখে নিতে হবে না হলে কিন্তু আপনি এই ধরনের জিনিস গুলো একেবারে মিস করে দেবেন। কিন্তু বর্তমানে হাতে যদি একটা এন্ড্রয়েড ফোন থাকে, আর সোশ্যাল মিডিয়ায় একটু ঘোরাঘোরি তাহলে এই ধরনের ভিডিও খুব তাড়াতাড়ি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনার হাতের কাছে চলে আসে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় এই ধরনের পশুপাখির ভিডিওটা বাচ্চাদের ভীষণ প্রিয় আগেকার দিনে শুধুমাত্র টেলিভিশনের ওপরে নির্ভর করতে হতো কিন্তু এখন বাচ্চারা যে শুধুমাত্র কার্টুন চ্যানেল দেখে তাই না।

তারাই এই ধরনের দারুন দারুন ভিডিও কিন্তু তারা ফোনের মাধ্যমে দেখে থাকে। হাতির ছানাদের এইরকম স্থানের ভিডিও তাদের খেলার ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয়। আসলে মানুষ একটুখানি আনন্দ করতে চায়। আনন্দ করার যখন কোনো রকম কোনো পরিস্থিতি থাকেনা, এই করোনা ভাইরাস এর সময়ে মানুষের অর্ধেক জীবন যখন কেটেছে। ঘরের মধ্যে মুখ গোমড়া করে থেকে সেই মুহূর্তে এই ধরনের ছোট ছোট ভিডিও গুলো মানুষকে সত্যি খুব আনন্দ দেয়। এখন সহজে আনন্দ পাওয়া সত্যিই খুব কঠিন ব্যাপার।

দেখে নিন হাতির আদুরে ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media