whatsapp channel

VIDEO: রাতের অন্ধকারে বিছানায় ঘনিষ্ঠ হলেন যশ, সাহসিকতার সীমা অতিক্রম করেছে এই ভোজপুরি ভিডিও

ভোজপুরি ইন্ডাস্ট্রি শুধুমাত্র ফিল্ম তৈরি করেই থেমে নেই। এই ইন্ডাস্ট্রিতে তৈরি হয়েছে একের পর এক মিউজিক ভিডিও। ভোজপুরি অভিনেতারা প্রায় সকলেই গান করতে পারেন। ফিল্মে প্লে ব্যাক করা ছাড়াও আলাদা…

Avatar

Nilanjana Pande

ভোজপুরি ইন্ডাস্ট্রি শুধুমাত্র ফিল্ম তৈরি করেই থেমে নেই। এই ইন্ডাস্ট্রিতে তৈরি হয়েছে একের পর এক মিউজিক ভিডিও। ভোজপুরি অভিনেতারা প্রায় সকলেই গান করতে পারেন। ফিল্মে প্লে ব্যাক করা ছাড়াও আলাদা ভাবে মিউজিক ভিডিও তৈরি করেন তাঁরা। সাম্প্রতিক কালে ‘ইয়াশি ফিল্মস’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে ‘উঠে দিলওয়া মেঁ’ গানটি। এই মিউজিক ভিডিওটি রিলিজ করেছিল চার বছর আগে। 2018 সালের 20 শে ডিসেম্বর ‘ইয়াশি ফিল্মস’ নামে ওই ইউটিউব চ্যানেল থেকে তা ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। সম্প্রতি ভিডিওটি আবারও নতুন করে ভাইরাল হয়েছে। এখনও অবধি ভিডিওর ভিউ অতিক্রম করেছে সাড়ে পাঁচ লক্ষ।

এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন নিধি ঝা (Nidhi Jha), রিতু সিং (Ritu Singh) ও যশ কুমার (Yash Kumar)। ভিডিওর শুরুতে যশকে দেখা যায় হলুদ রঙের শার্ট ও সাদা রঙের ট্রাউজার পরে ছাদের উপর দাঁড়িয়ে থাকতে। তাঁকে দেখে মনে হচ্ছে, তিনি মদ্যপান করেছেন। নিধি ঝা (Nidhi Jha) তাঁর দিকে এগিয়ে আসেন। নিধির পরনে রয়েছে হলুদ রঙের শাড়ি ও কালো নেটের ব্লাউজ। আচমকাই নিজেই বুক থেকে শাড়ির আঁচল সরিয়ে দেন নিধি। যৌনতাপূর্ণ নাচ নাচতে থাকেন তিনি। কিন্তু যশ, নিধির পরিবর্তে একই পোশাকে কল্পনা করেন রিতুকে। রিতুকে হাত ধরে টানেন তিনি।

গানের সুরে রিতু বলেন, হৃদয় উথাল-পাথাল হয়ে উঠেছে। তিনি যশের সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে চান। অপরদিকে বাস্তবে নিধি কামড়ে দেন যশের কানে। সিঁড়ি দিয়ে তিনি পালাতে গেলে যশ তাঁকে ধরে ফেলেন। রিতু তাঁকে জড়িয়ে ধরেন। ক্রমশ তিনি প্রগলভ হয়ে ওঠেন।

বাস্তবে নিধি ধীরে ধীরে বেডরুমে নিয়ে যান যশকে। যশ তাঁকে রিতু ভেবে কোলে তুলে নেন। একসময় বিছানায় নিধির সাথে ঘনিষ্ঠ হন যশ।

whatsapp logo