Hoop VideoHoop Viral

স্ত্রীকে অদলবদল করে দুই ভাইয়ের কুকীর্তি, ভুলেও কারো সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘উল্লু’ একটি অত্যন্ত জনপ্রিয় নাম। বেশ কিছু উষ্ণ ওয়েবসিরিজ রিলিজ করে এই প্ল্যাটফর্ম এখন বেশ জনপ্রিয় মানুষের একান্ত সময়ে। আর এখানেই এবার আসতে চলেছে এমনই এক উষ্ণ ও আবেদনশীল ওয়েবসিরিজের দ্বিতীয় সিজন। কথা বলছি ‘দোরাহা’ ওয়েবসিরিজের। সম্প্রতি এই সিরিজের দ্বিতীয় সিজনের ট্রেলার লঞ্চ করা হয়েছে ইউটিউবে। আর এই ট্রেলারের সেকেন্ডে সেকেন্ডে রয়েছে উষ্ণতায় ভরা দৃশ্যপট। বলা বাহুল্য, প্রথম সিজনের সাহসিকতার মাত্রাকে ছাড়িয়ে গেছে এই সিজনের সবকিছু।

বিগত সময়ে দর্শকদের মধ্যে গোপনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ‘দোরাহা’। আর এবার এই সিরিজের দ্বিতীয় সিজন মুক্তি পেতে চলেছে। প্রথম সিজনের মতো একই রাখা হয়েছে দ্বিতীয় সিজনের গল্প। এই সিরিজের গল্প একটু অন্যরকম। দুই ভাইয়ের বিবাহিত জীবনকে ঘিরে তৈরি সিরিজের গল্প। কারণ সেখান থেকেই সবটা ওলটপালট হতে থাকে। বিয়ের পরে দিনই তার বড় ভাই তার স্ত্রীকে বাড়িতে রেখে বাইরে চলে যায়। এই কারণে দেওরের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন তার বৌদি। স্বামীর থেকে প্রত্যাশিত শরীর এবং মনের চাহিদা পূরণ করতে হয় দেওরের মাধ্যমে। অন্যদিকে ভাসুরের সঙ্গেও বিছানা ভাগ করে নেন তার ভাইয়ের স্ত্রী। আর এই কারণেই এই সিরিজে রয়েছে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য।

এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী ভারতী ঝা। তার বোল্ড বেড সিন দৃশ্য দেখে রাতের ঘুম উড়বে আপনারও। এছাড়াও এই সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে রুকস্ খান্ডগালে, কল্যাণী ঝাঁ’দের। সাহসী চরিত্রে অভিনয় করে তারাও জনপ্রিয়তা পেয়েছেন। পাশাপাশি সিরিজের চটুল ডায়লগ মন জয় করেছে দর্শকদের। তাই বিগত বছর রিলিজ হওয়া এই সিরিজ এখনো অব্দি ট্রেন্ডিংয়ে রয়েছে।