Bengali SerialHoop Plus

নীল নয় সৌজন্যের সঙ্গে চুপি চুপি দীঘা গেলেন তৃণা, চলছে লাক্সারি মধুচন্দ্রিমা

সদ্য বিয়ে হল ছোট পর্দার জনপ্রিয় জুটি নীল ও তৃণার। হয় চোখ ধাঁধানো গ্র্যান্ড রিসেপশন। এরপর বাকি শুধু মধুচন্দ্রিমা। জায়গাও বেছে রেখেছেন তৃণা— গ্রিস, দুবাই, বা মলদ্বীপ। তিনটের কোনওটাই না হলে গোয়া বা উত্তরবঙ্গের পাহাড়!

একি তৃণা শেষে কিনা দীঘা গেলেন? তাও আবার সৌজন্যের হাত ধরে! ব্যাপারটা কি? মজার ব্যাপার হল, এখনও পর্যন্ত রিয়েল লাইফে মধুচন্দ্রিমা করতে পারেননি নীল তৃণা, কিন্তু রিলে সৌজন্যের হাত ধরে দীঘা গেলেন গুনগুন চুপিচুপি। দীঘায় গিয়ে স্পা করেন গুনগুন, এরপর সৌজন্যের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনার, মিষ্টি মিষ্টি প্রেম আরো কত কি।

অবশ্য গুনগুন এর একদম পছন্দ নয় ম্যাড়মেড়ে হোটেল। তাই সৌজন্য নিয়ে এসেছে হোটেল অম্বালিকায়। এটা একদম লাক্সারি হোটেল। গুনগুন মন খুলে স্পা করিয়েছে, কেক কেটে ক্যান্ডেল লাইট ডিনার করেছে আর একটু একটু রোম্যান্স। দীঘা স্টেশন থেকে নাকি মাত্র দুই মিনিটের রাস্তা।

সত্যি ভেবে ফেললেন নাকি তৃণা ওরফে গুনগুন দীঘা গেছে সৌজন্যের সঙ্গে? আরে মশাই একদমই না। ব্যাপারটা হল, চলছে একটি বিজ্ঞাপনের শ্যুটিং। যেহেতু খড়কুটো এখন হিট ধারাবাহিক তাই এই গল্পের প্রধান লিড চরিত্র নিয়ে হোটেল অম্বালিকার বিজ্ঞাপন তৈরি হয়, যেখানে গুনগুন আর সৌজন্য হল নবদম্পতি এবং তারা মধুচন্দ্রিমা করতে এসেছেন।

প্রসঙ্গত, এই মুহূর্তে নীল বা তৃণা কেউই মধুচন্দ্রিমা নিয়ে ভাবছেন না। একদিকে যেমন কৃষ্ণকলি ব্যাক টু ব্যাক হিট পর্ব দিচ্ছে, তেমনই খড়কুটো। তাই আপাতত ধারাবাহিক নিয়েই ব্যাস্ত রয়েছেন এই জুটি।

Related Articles