BollywoodHoop Plus

কৈশর বয়স থেকেই শারীরিক সমস্যা ছিল: নেহা ধুপিয়া

বারবার মহিলারা সরব হয়েছেন বডি শেমিং-এর বিরুদ্ধে। কিছুদিন আগেই অংশুলা কাপুর (Anshula Kapoor) মুখ খুলেছিলেন বডি শেমিং প্রসঙ্গে। এবার নিজের মতামত জানালেন নেহা ধুপিয়া (Neha Dhupia)। একসময়ের ভারতসুন্দরী তাঁর শরীর নিয়ে করা বলতে পিছপা হলেন না।

চলতি বছর বিখ্যাত ম্যাগাজিন ‘কসমোপলিটান’-এর ছাব্বিশ তম অ্যানিভার্সারি উদযাপিত হল। এই উপলক্ষ্যে ‘কসমোপলিটান’ নেহাকে বেছে নিয়েছিল তাদের ম্যাগাজিনের কভার পেজ মডেল হিসাবে। ইতিমধ্যেই কভার পেজটির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নেহা এবং তা যথেষ্ট ভাইরাল হচ্ছে। ছবিতে নেহার পরনে রয়েছে নীল রঙের হাই ওয়েস্ট ডেনিম ও পিচ রঙের সিকুইনড ব্লেজার। অন্তর্বাস পরেননি নেহা। ফলে তাঁর দুই স্তনের অংশ উন্মুক্ত। হালকা মেকআপ ও এলোমেলো খোলা চুলে নজর কেড়েছেন নেহা। ম্যাগাজিনের একপাশে লেখা রয়েছে ‘গাটস, গাটস, গাটস’। তবে সত্যিই গাটস দেখিয়েছেন নেহা।

‘কসমোপলিটান’-এর সেপ্টেম্বর-অক্টোবর সংখ্যার কভার পেজের ছবি শেয়ার করে নেহা লিখেছেন, টিন এজ থেকেই তাঁর শরীরের মাপ নিয়ে ছিল সমস্যা। তিনি নিজেও তাঁর শরীরের ভারি অংশ নিয়ে লজ্জা পেতেন। কিন্তু বর্তমানে যখন নেহা সেই সময়টাকে ফিরে দেখেন, তাঁর মনে হয়, নিজের শরীর নিয়ে লজ্জিত বোধ করার প্রয়োজন ছিল না। নেহার মতে, বয়স যত বাড়ে, তত শরীর নিয়ে লজ্জিত হতে ইচ্ছা করে না। এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রয়োজন পড়ে না, তাঁকে নিয়ে কে কি ভাবছে তা জানার।

অন্তঃসত্ত্বাকালীন সময়েও ওজন বেড়ে গিয়েছি নেহার। বারবার সমালোচিত হওয়ার ফলে একসময় মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তবে একসময় নিজেই ঘুরে দাঁড়িয়েছেন নেহা। বর্তমানে তিনি একজন সফল মা যাঁর সন্তানদের কাছে মায়ের শারীরিক মাপ কোনো সমস্যাই নয়।

whatsapp logo