whatsapp channel

একই ফ্রেমে বন্দি তিন জাঁদরেল খলনায়িকা, মিষ্টি মুহূর্ত শেয়ার করলেন জুন আন্টি

যেকোনো গল্পে বা কাহিনীতে শুধু ভালো ভালো ক্যারেকটার, পজিটিভ রোল, রোম্যান্স থাকলে তার রীতিমত ম্যাড়মেড়ে হয়ে যায়। যখন সেই গল্পে একটু লেবুর রস মেশে তখনই সেটা চাট হয়ে যায়। সেরকমই,…

Avatar

HoopHaap Digital Media

যেকোনো গল্পে বা কাহিনীতে শুধু ভালো ভালো ক্যারেকটার, পজিটিভ রোল, রোম্যান্স থাকলে তার রীতিমত ম্যাড়মেড়ে হয়ে যায়। যখন সেই গল্পে একটু লেবুর রস মেশে তখনই সেটা চাট হয়ে যায়। সেরকমই, বাংলা সিরিয়ালগুলোতে পজিটিভ চরিত্রের পাশাপাশি যখন নেগেটিভ চরিত্রগুলো প্রবেশ করে তখন সেই মশলা যোগ হয়। আর বাঙালি মশলা ভীষণ পছন্দ করে, তাই তাদের গল্পেও মশলা থাকতেই হবে।

সন্ধ্যে হলে যারা টেলিভিশনের পর্দায় চোখ রাখেন তারা জানেন এটাই তাদের সন্ধ্যার এন্টারটেইনমেন্ট। পাশের বাড়ির গল্প শোনার থেকে ছোটপর্দায় গল্প দেখা অনেক ভালো। তাইতো সন্ধ্যা হলেই টানটান উত্তেজনায় চলে বাংলা টিভি সিরিয়াল। আর এই উত্তেজনার মূল ভিত্তি হল নেগেটিভ ক্যারেকটার। যখনই টিভির পর্দায় খলনায়িকারা রে রে করে তেড়ে আসে তখনই জমে যায় সন্ধ্যার চা বা স্ন্যাকস।

এবারে দেখা গেল তিন ভিলেন অর্থাৎ খলনায়িকাকে এক ফ্রেমে। এক্কেবারে রেড হট শাড়িতে উপস্থিত তিন রূপবতী ভিলেন। এই তিনজন কে কে জানেন? সকলের প্রিয় জুন আন্টি, শ্রেষ্ঠা, এবং কাঞ্চনা। বর্তমানে কাঞ্চনাকে অবশ্য জি বাংলার ধারাবাহিকে দেখা যায়। তবে খুব শীঘ্রই ফের স্টারের পর্দায় দেখা যাবে। সম্প্রতি, ব্লুজ প্রোডাকশনের প্রযোজনায় আসছে ‘বরণ’। সম্ভবত এই ধারাবাহিকে আছেন কাঞ্চনা মৈত্র।

একই ফ্রেমে বন্দি তিন জাঁদরেল খলনায়িকা, মিষ্টি মুহূর্ত শেয়ার করলেন জুন আন্টি

কিছুদিন আগেই স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ড হয়ে যায়, সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন ঊষসী চক্রবর্তী, কাঞ্চনা মৈত্র, এবং মধুরিমা বসাক। সকলের সঙ্গে ছবি তুলে তা পোস্ট করেন অভিনেত্রী। তবে তিন ভিলেনের জুটি বাঁধা ছবি দর্শকদের বেজায় পছন্দ হয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media