BollywoodHoop Plus

শাহরুখ-সালমান খানেদের সঙ্গে বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে নজর কাড়লেন বাংলার ঋতাভরী

সম্প্রতি বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে কালো পোশাকে আড়ম্বরপূর্ণ দেখাচ্ছিল, বলিউড সুপারস্টার শাহরুখ খান এবং সালমান খান। রবিবার বাবা সিদ্দিকীর বার্ষিক ইফতার পার্টিতে তাদের উপস্থিতি আলাদাই মাত্রা যোগ করে ছিল অনুষ্ঠানটিতে। সালমান তার বাবা সেলিম খান এবং ভাই আরবাজ খানের সাথে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কোভিড-১৯ মহামারীর কারণে দুই বছরের জন্য স্থগিত হওয়া তারকা-খচিত পার্টিতে শাহরুখ এককভাবে উপস্থিত ছিলেন।

সঞ্জয় দত্ত, শিল্পা শেট্টি, চাঙ্কি পান্ডে, করণ সিং গ্রোভার এবং চলচ্চিত্র নির্মাতা আনিস বাজমিও উপস্থিত ছিলেন। জ্যাকি ভগনানি এবং রাকুল প্রীত সিং, আলি গনি এবং জেসমিন ভাসিন, তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রাও বান্দ্রার তাজ ল্যান্ড এন্ডসে তারকা খচিত পার্টিতে উপস্থিত ছিলেন।

আর শাহরুখ-সালমানের সঙ্গে এই পার্টি তে দেখা গেল এক বঙ্গকন্যাকে। বাবা সিদ্দিকীর ইফতার পার্টির লাইমলাইট কেড়ে নিলেন তিনি। তিনি আর কেউ নন ঋতাভরী চক্রবর্তী। যার বলিউডের সঙ্গে অবাধ যাতায়াত। কখনো কাটরিনা কাইফ কখনো অনুষ্কা শর্মা প্রায়ই তাকে বিভিন্ন বলিউড সেলিব্রেটিদের সঙ্গে একই ফ্রেমে দেখা যায়। এবারেও তাকে দেখা গেল বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে। যেখানে শাহরুখ খান সালমান খানের মতো তারকাদের পাশাপাশি তিনিও ছিলেন অতিথির তালিকায়।

সেখানে নীল বেনারসি কুর্তিতে সকলের নজর কেড়েছেন তিনি। কানে কুন্দনের দুল। বিভিন্ন তারকার সঙ্গে সেলফিতেও দেখা যায় তাকে।

whatsapp logo