whatsapp channel

Urfi Javed: নিজের গোপন সত্যিটা এবার জানিয়ে দিলেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) পরিচিত তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশনের জন্য। হিন্দি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে উরফি নিজের কেরিয়ার শুরু করলেও বিগ বস ওটিটি তাঁকে দিয়েছে সর্বাধিক পরিচিতি। এরপর থেকেই দ্রুত পরিবর্তন ঘটেছে…

Avatar

Nilanjana Pande

উরফি জাভেদ (Urfi Javed) পরিচিত তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশনের জন্য। হিন্দি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে উরফি নিজের কেরিয়ার শুরু করলেও বিগ বস ওটিটি তাঁকে দিয়েছে সর্বাধিক পরিচিতি। এরপর থেকেই দ্রুত পরিবর্তন ঘটেছে উরফির স্টাইল স্টেটমেন্টের। তবে এই কারণে যেমন বিখ্যাত হয়ে উঠেছেন তিনি, পাশাপাশি হয়েছেন অনেকের বিরাগভাজন। তবে বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের পছন্দের মডেল উরফি আগামী দিনে অভিনয় করতে চান নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে। কিন্তু সম্প্রতি এই ওয়েব সিরিজের কারণেই উরফি ভেবেছিলেন, আত্মহত্যা করা ছাড়া তাঁর কাছে আর কোনো রাস্তা নেই।

সাম্প্রতিক সাক্ষাৎকারে উরফি জানিয়েছেন, তিনি এর আগেও নিজের কেরিয়ারে আইনি জটিলতার সম্মুখীন হয়েছেন। তবে এবারের ঘটনা তাঁকে রীতিমত ভয় পাইয়ে দিয়েছিল। সম্প্রতি একটি ওয়েব সিরিজে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন উরফি। কিন্তু একসময় ওয়েব সিরিজের একটি অন্তরঙ্গ দৃশ্যে তাঁকে অভিনয় করতে বলা হলে উরফি তাতে রাজি হননি। কারণ তিনি এই ধরনের দৃশ্যে অভিনয় করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন না। ফলে ওয়েব সিরিজের নির্মাতারা চল্লিশ লক্ষ টাকা দাবি করে উরফিকে আইনি নোটিশ পাঠান। এর ফলে যথেষ্ট ভয় পেয়ে গিয়েছিলেন উরফি। এমনকি আত্মহত্যার কথাও ভেবেছিলেন তিনি। কিন্তু সেদিনের পর উরফি আরও সাহসী হয়ে উঠেছেন।

উরফি মনে করেন, এই ধরনের ঘটন তাঁর কেরিয়ারের অঙ্গ। তবে এই ঘটনা থেকে শিক্ষা নেওয়া উচিত বলে মনে করেন তিনি। পরবর্তীকালে এই শিক্ষাই তাঁকে কেরিয়ারে এগিয়ে যেতে সাহায্য করেছে বলে মত প্রকাশ উরফির।

বর্তমানে উরফিকে একাধিক রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে। এছাড়াও কয়েকটি মিউজিক ভিডিওয় কাজ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo