whatsapp channel

Katrina Kaif: হানিমুন সেরে এসেই হেঁশেলে ‘চিকনি চামেলি’, শ্বশুর-শাশুড়িকে রান্না করে কি খাওয়ালেন নববধূ ক্যাটরিনা!

আমাদের মধ্যে নিয়ম আছে বৌভাতের দিন নতুন বউ নিজের হাতে খাবার পরিবেশন করে, বিশেষ করে ঘি ভাত। এছাড়াও অনেক পরিবার নতুন বউকে দিয়ে যে কোনো মিষ্টি জাতীয় এক পদ রান্না…

Avatar

HoopHaap Digital Media

আমাদের মধ্যে নিয়ম আছে বৌভাতের দিন নতুন বউ নিজের হাতে খাবার পরিবেশন করে, বিশেষ করে ঘি ভাত। এছাড়াও অনেক পরিবার নতুন বউকে দিয়ে যে কোনো মিষ্টি জাতীয় এক পদ রান্না করিয়ে নেয়। সেরকমই বিয়ের পর শ্বশুর শাশুড়ির জন্য নিজের হাতে রান্না করলেন বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ (Katrina kaif)।

ভাবছেন ক্যাটরিনা রান্না করলেন! তাদের বাড়িতে তো হাজারো পরিচারিকা। সে থাকতেই পারে, কিন্তু বিয়ের পর শ্বশুর বাড়ির মানুষদের নিজের হাতে খাওয়ানোর মজাই কিছু আলাদা। তাই একদম মিষ্টি বৌমার মতন রান্নাঘরে গিয়ে পরিপাটি করে রান্না করেন ক্যাট। তো কি রান্না করলেন তিনি?

ইতিমধ্যে, সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন ভিকি পত্নী। ছবি পোস্ট করে লিখেছেন আমি বানিয়েছি। নিচে খাবারের নাম হিসেবে লিখেছেন, ‘Chaunka Chardhana’ . পাঞ্জাবী নিয়ম মেনেই এই সুস্বাদু মিষ্টি পদ তৈরি করেছেন তিনি।

Katrina Kaif: হানিমুন সেরে এসেই হেঁশেলে ‘চিকনি চামেলি’, শ্বশুর-শাশুড়িকে রান্না করে কি খাওয়ালেন নববধূ ক্যাটরিনা!

চলতি বছর ও চলতি মাসের ৯ তারিখ ভিকি কৌশলের ( Vicky Kaushal) সঙ্গে পাঞ্জাবী নিয়ম নীতি মেনেই বিয়ে করেন ক্যাটরিনা। আজকাল অনেকেই ভিন্ন ধর্মের রীতিতে বারবার বিয়ে করে সাম্যের পরিচয় দেন। কিন্তু, ভিকি-ক্যাট একেবারেই এক নিয়মে বিয়ে সম্পন্ন করেন। উল্লেখ্য, ক্যাটরিনা জন্মসূত্রে ভারতীয় না হলেও, ধর্মীয় দিক থেকে তার বাবা একজন কাশ্মীরি মুসলিম এবং মা খ্রিস্টান। অন্যদিকে, ভিকি একেবারেই পাঞ্জাবী। তাই একমাত্র পাঞ্জাবী নিয়ম রীতিতেই সিঁদুর দান, মালা বদল, করেন ক্যাটরিনা।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media