Bengali SerialHoop Plus

Sudip Mukherjee: সুদীপের সঙ্গে ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে এনে ট্রোলড পৃথা

স্টার জলসায় কিছুদিন আগে অবধি সম্প্রচারিত হত ‘ইস্মার্ট জোড়ি’। এটি ছিল একটি কাপল রিয়েলিটি শো। অবশ্যই কাপলরা প্রায় প্রত্যেকেই ছিলেন তারকা। এঁদের মধ্যে অন্যতম ছিলেন সুদীপ মুখার্জী (Sudip Mukherjee) ও তাঁর স্ত্রী পৃথা (Pritha Mukherjee)। তবে তাঁদের ঘিরে প্রায় সবসময়ই থাকত সমালোচনা। কারণ তাঁদের অসমবয়সী দাম্পত্য। বারবার সমালোচিত হলেও দমে যাননি সুদীপ ও পৃথা। সম্প্রতি সুদীপের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় লিপলক কিসের ছবি শেয়ার করলেন পৃথা।

পৃথার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সুদীপের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করছেন তিনি। দুজনের চোখ বুজে রয়েছে আবেশে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে পৃথা লিখেছেন, এই দিনটি তাঁর বিশেষ প্রিয়। কারণ এই দিনে সুদীপের জন্ম হয়েছিল। সুদীপকে ‘হ্যান্ডসাম’ আখ্যায়িত করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন পৃথা। তিনি লিখেছেন, সুদীপকে তিনি ভালোবাসেন। কিন্তু পৃথা এই ছবিটি শেয়ার করার পরেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে চূড়ান্ত ট্রোলের সম্মুখীন হতে হয়েছে। নেটিজেন একাংশ লিখেছেন, বাড়িতে চুমু খেতে পারতেন সুদীপ ও পৃথা। তাঁদের বয়স তো কম হল না।

পৃথা লিখেছেন, এটি তাঁর বাড়ি। তার সাথেই হাসির ইমোজি জুড়েছেন তিনি। তবে এর আগেও সুদীপের সাথে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে ট্রোলড হয়েছিলেন পৃথা। সুদীপের তুলনায় চব্বিশ বছরের ছোট পৃথা। ফলে প্রায়ই বয়সের ফারাকের কারণে তাঁদের সমালোচনা করেন নেটিজেনরা। এর আগেও বিয়ে হয়েছিল সুদীপের। কিন্তু বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। পরবর্তীকালে পৃথাকে বিয়ে করেন সুদীপ।

পৃথা পেশায় ওড়িশি নৃত্যশিল্পী। ফেসবুকের মাধ্যমে সুদীপের সাথে তাঁর পরিচয় হয়েছিল। তবে ‘ইস্মার্ট জোড়ি’ চলাকালীন পৃথাকে অনেকবার শুনতে হয়েছে, তিনি টাকার জন্য বিয়ে করেছেন সুদীপকে। কিন্তু সুদীপ বলেছেন, তাঁর কোনোদিনই অত টাকা নেই। বর্তমানে পৃথা ও সুদীপের বিয়ের ছয় বছর পূর্ণ হয়ে গিয়েছে। তাঁদের দুই পুত্র রয়েছে, ঋদ্ধি (Ridhdhi) ও বালি (Bali)।

whatsapp logo