Bengali SerialHoop Plus

Rohaan-Srijla: কেক কেটে জন্মদিনের শুভেচ্ছা, দীপুর উষ্ণ অভ্যর্থনা পেলেন ‘মন ফাগুন’-এর পিহু

এই মুহূর্তে দুটি বাংলা চ্যানেলে রমরমিয়ে চলছে মন ফাগুন ও অপরাজিতা অপু। দুটির টিআরপি বেশ ভালো। তেমনই অফস্ক্রিনে চুটিয়ে প্রেম করছেন পর্দার পিহু ও দীপু অ্যাসিস্ট্যান্ট। পিহু ওরফে সৃজলা (Srijla Guha) কিন্তু, এখনকার মেয়ে নন। তার বাবা বাঙালি ও মা পার্শি।এবং তার জন্ম হয় মেক্সিকো শহরে। যদিও শৈল সহর দার্জিলিং এ তিনি বড় হয়েছেন।

একটা সময় মুম্বাইয়ে পুরোপুরি কেরিয়ার তৈরিতে ব্যস্ত ছিলেন। মুম্বাইয়ের প্রথম সারির মডেল এই সৃজলা। কিন্তু, ফিরেছেন বাংলায় এবং অভিনয়ের হাতেখড়ি হয় মন ফাগুন দিয়ে। শুরুতে বাংলায় অসুবিধা হওয়ার কারণে বর্ণপরিচয় দিয়ে বাংলা অক্ষর চেনেন। এখন দাপিয়ে অভিনয় করছেন পিহু চরিত্রে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুনের পিহু অর্থাৎ সৃজলা গুহর ছিল জন্মদিন। শত ব্যস্ততার মধ্যেও জন্মদিন সেলিব্রেট করেন বাড়িতে পরিবার ও প্রেমিকের সঙ্গে। এদিন, বিশেষ বান্ধবী সৃজলাকে কেক খাওয়ানো ছবি পোস্ট করে রোহন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘ happy birthday to the most beautiful girl in the world, Happy Birthday to the most caring girl in the world, Happy Birthday my love.’

ভাবছেন এই রোহন কে? ইনিই হলেন ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের অপুর স্বামী দীপু অ্যাসিস্ট্যান্ট। দীপুর ভালো নাম রোহন ভট্টাচার্য। বহুদিন ধরে বিশেষ সম্পর্কে রয়েছেন এই রোহন ও সৃজলা। তাই জন্মদিনের দিন সকল ব্যস্ততার মধ্যেও মনের মানুষের সঙ্গে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেন রোহন ভট্টাচার্য।

Related Articles