Bengali SerialHoop Plus

Mithai: শীঘ্রই বিয়ের পিঁড়িতে আদৃত! অবশেষে মুখ খুললেন ‘মিঠাই’-এর সিদ্ধার্থ

বাঙ্গালী হৃদয়ের মন ভাঙতে চলেছে খুব শিগগিরি। বিয়ে করতে চলেছেন মিঠাইয়ের লাট সাহেব। না না তোর্সা সুন্দরী সিদ্ধার্থ ওরফে আদৃত রায়ের হবু স্ত্রী নন। তিনি হলেন রিয়েল লাইফের সুন্দরী। ভাবছেন ব্যাপারটা কি? কেন বিয়ে বা কবে বিয়ে আর পাত্রীই বা কে? তার আগে আদৃত সম্পর্কে ছোট্ট করে জেনে নিই।

মিঠাই দিয়ে আদৃত বাংলার দর্শকদের ঘরের ছেলে হয়ে উঠেছেন। সব সময় রাগারাগি হাবভাব তার। কাজে কম্মে পরিস্কার, কথা কম বলে, হয় হুল্লোড় পছন্দ নয়, বিশেষ করে বিয়ে তিনি বিশ্বাস করেন না আবার মিঠাইকেও তার সহ্য হয় না। সম্পর্ক গিয়ে ঠেকেছে ডিভোর্সের পাতায়। যদিও ডিভোর্স হয়নি। তার আগে চলছে এক মাসের চ্যালেঞ্জ চ্যালেঞ্জ খেলা। আর এর মধ্যেই মিঠাই ও সিদ্ধার্থের নানান রোম্যান্টিক মুহূর্ত উঠে আসছে টেলিভিশনের পর্দায়।

অভিনেতা আদৃত রায়, অভিমন্যু মুখার্জি পরিচালিত ‘নূর জাহান’ চলচ্চিত্র দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর খুব ছোট ছোট চরিত্রে দেখা গিয়েছে আদৃতকে। প্রেম আমার ২ এ জয়ের চরিত্রে অভিনয় করেন, পরিণীতা সিনেমায় আনন্দ চরিত্রে এবং পাসওয়ার্ড সিনেমায় আদি চরিত্রে। এরপর হাতে আসে মিঠাই। এই ‘মিঠাই’ হল তার করা প্রথম বাংলা ধারাবাহিক।

সম্প্রতি আদৃত এর বিয়ের গুঞ্জন আসছে টলি পাড়া থেকে। জানা যাচ্ছে তার দশ বছরের পুরনো বান্ধবী সেই বিশেষ মানুষটি। নাম সুপ্রিয়া মন্ডল। যদিও ব্যাপারটি কতদূর সত্য তা জানা যায়নি, কারণ অভিনেতা আদৃত তার ব্যাক্তিগত জীবন ব্যাক্তিগত রাখতেই বেশি পছন্দ করেন। অবশ্য এর মধ্যে এক সংবাদমাধ্যমের সামনে আদৃত মুখ খুলেছেন। তার কথা অনুযায়ী, “আমি তো এটা নিয়ে কিছু বলিনি। আমি তো কোনও উত্তরই দিইনি। কেন দেব? আমাকে না জিজ্ঞাসা করে একটা জিনিস ছাপা হয়েছে। এটা একটা খুব ব্যক্তিগত বিষয়, যা নিজের পরিসরে আমি রাখতে ভালোবাসি। যদি কিছু হয়, আমি নিশ্চয়ই মিডিয়াকে জানাব… তারা লিখছে আমিও আমার মতোন আছি।”

Related Articles