whatsapp channel

Solanki Roy: ওয়েব সিরিজের অফার ফেরাতেই শোলাঙ্কির বিরুদ্ধে বিস্ফোরক পরিচালক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় খড়ির চরিত্রে অভিনয় করছিলেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। কিন্তু অসুস্থতার কারণে ‘গাঁটছড়া'-থেকে সরে দাঁড়ান তিনি। এরপর শোলাঙ্কি বাড়িতে কিছুদিন বিশ্রামে ছিলেন। বাইরে ঘুরতেও গিয়েছিলেন। তবে…

Avatar

Nilanjana Pande

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় খড়ির চরিত্রে অভিনয় করছিলেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। কিন্তু অসুস্থতার কারণে ‘গাঁটছড়া’-থেকে সরে দাঁড়ান তিনি। এরপর শোলাঙ্কি বাড়িতে কিছুদিন বিশ্রামে ছিলেন। বাইরে ঘুরতেও গিয়েছিলেন। তবে এরপর তাঁর অভিনয় জগতে ফেরার কথা ছিল রাহুল মুখোপাধ্যায় (Rahool Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-র মাধ্যমে। এই ওয়েব সিরিজের মাধ্যমে শোলাঙ্কিকে আবারও পর্দায় দেখতে পাবেন শুনে যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন তাঁর অনুরাগীদের একাংশ। কিন্তু আচমকাই চলতি সপ্তাহে শোনা গিয়েছে, ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’ থেকে সরে গিয়েছেন শোলাঙ্কি। তাঁর পরিবর্তে এই ওয়েব সিরিজে অভিনয় করছেন সৃজলা গুহ (Srijla Guha)। ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-র শুটিং শুরু হলেও বর্তমানে তা স্থগিত রয়েছে এই ওয়েব সিরিজের মুখ্য অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)-র অসুস্থতার কারণে। অনেকের মনেই প্রশ্ন ছিল, শেষ মুহূর্তে কেন রাহুল পরিচালিত ওয়েব সিরিজ থেকে সরে দাঁড়ালেন শোলাঙ্কি! শোনা গিয়েছিল, পরিচালকের সাথে সমস্যার জেরে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কিন্তু এবার শোলাঙ্কি নিজেই এই প্রসঙ্গে মুখ খুললেন।

শোলাঙ্কি জানিয়েছেন, রাহুলের কাছে ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-র চিত্রনাট্য শুনে তাঁর যথেষ্ট পছন্দ হয়েছিল। কিন্তু প্রথমদিকে ডেট নিয়ে সমস্যা শুরু হলেও তা পরে মিটে যায়। শোলাঙ্কিও নিজেকে গ্রুম করা শুরু করেন। কিন্তু পারিশ্রমিকের প্রসঙ্গে রাহুলের সাথে শোলাঙ্কি কথা বললে সৃষ্টি হয় সমস্যার। শোলাঙ্কি জানিয়েছেন, রাহুল তাঁকে যে পরিমাণ পারিশ্রমিকের প্রস্তাব দিয়েছিলেন তা ছিল যথেষ্ট কম। তবে পরবর্তী সময়ে রাহুলের সাথে শোলাঙ্কির তা নিয়ে বিস্তারিত আলোচনা হয় এবং সঠিক পারিশ্রমিকের বিনিময়ে রাজি হন শোলাঙ্কি।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

তাঁর লুক সেট হয়ে গিয়েছিল। এমনকি ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে অভিনয়ের জন্য শোলাঙ্কি ওয়ার্কশপও করেছিলেন। এরপর তাঁকে চুক্তিপত্র পাঠানো হলে শোলাঙ্কি দেখেন, তাঁর পারিশ্রমিক যথেষ্ট কমিয়ে দেওয়া হয়েছে এবং তাঁর ডেটের সংখ্যাও যথেষ্ট কম। এরপর শোলাঙ্কির ম্যানেজার রাহুলের টিমের সাথে কথা বলেন। তিনি জানান, শোলাঙ্কি যথেষ্ট সমঝোতা করেছেন। ফলে তাঁর পক্ষে ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে কাজ করা সম্ভব নয়। এরপর রাহুল যথেষ্ট খারাপ আচরণ করেন শোলাঙ্কির ম্যানেজারের সাথে। তিনি শোলাঙ্কিকে হুমকি দেন, কলকাতার দুটি বড় প্রযোজনা সংস্থায় তিনি যাতে কোনো কাজ না পান তার ব্যবস্থা করবেন।

বিস্ফোরক হয়ে শোলাঙ্কি জানিয়েছেন, কোনো শিল্পীকে এই ধরনের হুমকি দেওয়া বেআইনি। এরপরেই শোলাঙ্কি ওয়েব সিরিজটির নির্মাতা সংস্থার সাথে কথা বলেছেন। তিনি নিজের দিক থেকে স্বচ্ছ থাকতে চান বলে জানিয়েছেন শোলাঙ্কি। তাঁর মতে, তাঁর মতো সিনিয়র শিল্পীর সাথে যদি রাহুল এই ধরনের ব্যবহার করেন, তাহলে নিউকামারদের সাথে সত্যিই কি তিনি ভদ্র ব্যবহার করেন! অপরদিকে এই প্রসঙ্গে মুখ খুলেছেন রাহুলও।

তিনি জানিয়েছেন, শোলাঙ্কি তাঁর যথেষ্ট ভালো বন্ধু। কিন্তু ওই ওয়েব সিরিজ সংক্রান্ত ঘটনায় চূড়ান্ত আনপ্রফেশনাল আচরণ করেছেন তিনি যার ফলে কষ্ট পেয়েছেন রাহুল। আগামী দিনে শোলাঙ্কির সাথে কাজ করতে চান না রাহুল এবং তাঁর আচরণের জন্য তিনি ক্ষমাপ্রার্থী নন।

whatsapp logo