whatsapp channel

‘আমার স্বামীকে ছেড়ে দিন’, ভরা মঞ্চে রেখার কাছে ভিক্ষা চাইলেন মাধুরী দীক্ষিত!

‘ডান্স দিওয়ানে -3'-এর মঞ্চে সম্প্রতি উপস্থিত হয়েছিলেন রেখা (Rekha)। রেখা নিজেও কিন্তু একজন খুব ভালো নৃত্যশিল্পী। এর মধ্যেই মাধুরী (Madhuri Dixit)ও রেখার মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বয়সের ব্যবধান সত্ত্বেও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ডান্স দিওয়ানে -3′-এর মঞ্চে সম্প্রতি উপস্থিত হয়েছিলেন রেখা (Rekha)। রেখা নিজেও কিন্তু একজন খুব ভালো নৃত্যশিল্পী। এর মধ্যেই মাধুরী (Madhuri Dixit)ও রেখার মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বয়সের ব্যবধান সত্ত্বেও দুজনেই সমান গ্ল‍্যামারাস। এবার মাধুরী রেখাকে বললেন, তাঁর স্বামীকে কেড়ে না নিতে।

Advertisements

প্রকৃতপক্ষে অমিতাভ(Amitabh bachchan), রেখা ও জয়া বচ্চন (Jaya Bachchan) অভিনীত বিখ্যাত ফিল্ম ‘সিলসিলা’-র একটি দৃশ্যকে রিক্রিয়েট করা হয়েছিল ‘ডান্স দিওয়ানে’-এর মঞ্চে। সেখানে মাধুরী রয়েছেন জয়ার চরিত্রে। এই রিক্রিয়েটেড দৃশ্যের ভিডিওকে কালার্স চ্যানেলে ‘ডান্স দিওয়ানে’-র প্রোমো হিসাবে ব্যবহার করা হচ্ছে। ফলে এই মুহূর্তে তা ভাইরাল হয়ে গেছে। শোয়ের টিআরপি বাড়ানোর ক্ষেত্রেও এই প্রোমোটি ইতিবাচক স্থান নিয়েছে।

Advertisements

ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, মাধুরী রেখাকে জিজ্ঞাসা করছেন, রেখার কি চাই! রেখা বলছেন, তাঁর চাওয়া-না চাওয়ায় কি এসে যায়। মাধুরী তখন রেখাকে তাঁর স্বামীকে ছেড়ে দিতে বলেন। রেখা জবাব দেন, এটা তাঁর আয়ত্তে নেই। যা তাঁর আয়ত্তে নেই, তা তিনি কি করে করবেন! মাধুরী বলেন, তিনি তাঁর স্বামী। রেখা বলেন, তিনি তাঁর ভালোবাসা। প্রতিযোগীরা রীতিমতো উচ্ছ্বসিত মাধুরী ও রেখার এই দৃশ্য দেখে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Advertisements

1981 সালে মুক্তিপ্রাপ্ত ‘সিলসিলা’ ছিল অমিতাভ ও রেখা অভিনীত শেষ ফিল্ম। ‘সিলসিলা’-র নির্মাতা যশ চোপড়া (yash chopra) ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন, অমিতাভ-রেখা-জয়ার বাস্তবের সম্পর্ক নিয়ে নির্মিত হয়েছিল ‘সিলসিলা’। ফিল্মটি বক্স অফিসে অভাবনীয় সাফল্য পায়নি কারণ তৎকালীন দর্শকদের অপছন্দ ছিল ত্রিকোণ প্রেমের কাহিনী। কিন্তু বিদেশের মাটিতে প্রশংসিত হয়েছিল ‘সিলসিলা’।

‘ডান্স দিওয়ানে-3′-এর মঞ্চে রেখা অভিনীত ফিল্মের গানে পারফর্ম করবেন প্রতিযোগীরা। এই বিশেষ পর্বটি সম্প্রচারিত হবে 17 ই জুলাই রাত আটটার সময়। 17 ই জুলাই থেকে ‘ডান্স দিওয়ানে’-এর স্লট পরিবর্তিত হয়ে রাত ন’টার বদলে রাত আটটা হচ্ছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media