whatsapp channel

Albert Kaboo: ‘চিরকাল ভালোবাসবো’, প্রয়াত মেয়ের ছবি দিয়ে মন খারাপ করা পোস্ট কাবোর

বড়সড় ঝড় মানুষকে ঘুরে দাঁড়ানোর শক্তি দেয়। সঙ্গীতশিল্পী অ্যালবার্ট কাবোর (Albert Kaboo) জীবনেও গত বছর নেমে এসেছিল ভয়াবহ এক বিপর্যয়। মাত্র আট মাস বয়সেই ইহলোক ছেড়ে চিরতরে না ফেরার দেশে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বড়সড় ঝড় মানুষকে ঘুরে দাঁড়ানোর শক্তি দেয়। সঙ্গীতশিল্পী অ্যালবার্ট কাবোর (Albert Kaboo) জীবনেও গত বছর নেমে এসেছিল ভয়াবহ এক বিপর্যয়। মাত্র আট মাস বয়সেই ইহলোক ছেড়ে চিরতরে না ফেরার দেশে পাড়ি দেয় তাঁর ছোট্ট মেয়ে ইভলিন। মেয়েকে হারিয়ে স্ত্রী পূজা এবং গানই তাঁর গোটা দুনিয়া হয়ে উঠেছিল। জেদ এবং অধ্যবসায়ের উপরে ভর করে হিন্দি রিয়েলিটি শো সারেগামাপা জেতেন কাবো। এখন গোটা দেশের মানুষের কাছে তিনি পরিচিত নাম। কিন্তু একরত্তি মেয়েকে ভুলতে পারেননি কাবো।

Advertisements

নতুন বছরের শুরুতেই মন ভার হয়ে গিয়েছে সঙ্গীতশিল্পীর। মেয়ের স্মৃতিতে মন উদাস হয়ে গিয়েছে তাঁর। স্মৃতির পাতা ঘেঁটে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন অ্যালবার্ট কাবো। ছবিতে উঠে এসেছে না হতে পারা সুখী পরিবারের ছবি। পাহাড়ি অঞ্চলের এক ব্রিজের উপরে দাঁড়িয়ে রয়েছেন কাবো। পাশে স্ত্রী পূজা। ছোট্ট ইভলিনকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন কাবো। তাঁর পরনে ধূসর রঙের প্যান্ট আর ব্লেজার। পূজা পরেছেন হালকা সবুজ রঙের জাম্পস্যুট। ক্যাপশনে কাবো লিখেছেন, ‘আমার ছোট্ট ইভলিন তোমাকে চিরকাল ভালোবাসবো’।

Advertisements

Albert Kaboo: 'চিরকাল ভালোবাসবো', প্রয়াত মেয়ের ছবি দিয়ে মন খারাপ করা পোস্ট কাবোর

Advertisements

সারেগামাপা চলাকালীনই মেয়েকে নিয়ে মুখ খুলেছিলেন অ্যালবার্ট কাবো। জানিয়েছিলেন, মাত্র কয়েক মাস বয়সের শিশুটির বড় রোগ। তাঁর হৃৎপিণ্ডে একটি বড় ছিদ্র রয়েছে। কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল ইভলিনকে। কিন্তু সব লড়াই ব্যর্থ করে গত বছর অগাস্ট মাসেই চির ঘুমের দেশে পাড়ি দেয় সে। সোশ্যাল মিডিয়ায় সেই দুঃসংবাদ জানিয়েছিলেন কাবো। প্রিয় সঙ্গীতশিল্পীর এত বড় ক্ষতিতে চোখের জল ধরে রাখতে পারেননি অনুরাগীরাও। তারপরেই সঙ্গীতকে আরো বেশি করে আঁকড়ে ধরেন অ্যালবার্ট কাবো।

Advertisements

বিনা প্রথাগত শিক্ষা ছাড়াই বাংলা সারেগামাপায় দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন তিনি। গত বছর জাতীয় মঞ্চের রিয়েলিটি শোতে অংশ নিয়ে সেরার সেরা হন কাবো। মুম্বই থেকে ফিরেই মেয়ে ইভলিনের কবরে গিয়েছিলেন সঙ্গীতশিল্পী এবং তাঁর স্ত্রী। চোখে জল নিয়ে ফুলের মালা দিয়ে মেয়ের কবর সাজিয়ে দেন কাবো। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই