BollywoodHoop Plus

Nysa Devgan: লন্ডনে পড়তে গিয়ে শর্ট ড্রেসে হট ধামাকা কাজল কন্যা নাইসার

হট বেবদের মধ্যে নাইসা দেবগণ কি আসে? আপনি এক্ষুনি হয়তো কাজলের মুখ ভেবে নেবেন। যদি আগের কাজলের মুখ ভেবে নাইসার (Nysa Devgan) কথা ভাবেন তবে সত্যি অবাক হবেন এই ভেবে যে নাইসা আর hot babe? কিন্তু, মশাই মেক আপ এর আধুনিক কসমেটিকস বা টেকনোলজি এতটাই উন্নত যে কালোকে সাদা করতে একটুও সময় নেয় না। আজ যে কালো কাল সে সাদা। এছাড়াও, নাক বোচা? চিন্তা নেই, সার্জারি আছে। ঠোঁট সরু? আবেদনময়ী রসালো ঠোঁট চান? পেয়ে যাবেন। আসলে পকেট গরম থাকলে বাঘের দুধ পর্যন্ত পাওয়া যায় এমনকি গাধাকে পিটিয়ে শিয়ালও বানানো যায় বুঝি।

চলুন দেখি কাজল কন্যা নাইসা বেবির কিছু হট ছবির তালিকা। বর্তমানে এই স্টার কিড রয়েছেন সুইজারল্যান্ডে। এখানেই পড়াশুনো তার। কিন্তু, ফ্রেমবন্দি হয়েছেন লন্ডনে।

চর্চিত স্টার কিড নাইসা দেবগণ। আপতত সুইজারল্যান্ডে পড়াশোনা করছেন তিনি। লন্ডনে আচমকা ফ্রেমবন্দি অজয় কন্যা। কিরকম? ইংরেজ পপ তারকা ডুয়া লিপার এক কনসার্টে যান নাইসা, সেই ছবিই পোস্ট করেছেন নাইসা’র এক বন্ধু। ছবিতে নাইসা একটু বেশিই নাইস। পরনে তার ঝাকানাকা কালো টপ, নিচে কালো টাইট প্যান্ট।

 

View this post on Instagram

 

A post shared by Orhan Awatramani (@orry1)

তাহলে কি বলিউডে পা রাখতে চলেছেন কাজল কন্যা? এই ব্যাপারে অজয় দেবগণ অবশ্য জানিয়েছেন যে বাচ্চাদের মতিগতি বলা অসম্ভব। আপাতত ও বিদেশে, পড়াশোনা করছে। এদিকে কিছুদিন আগে ডিজাইনার মণীশ মালহোত্রার হয়ে মডেলিং করেছেন অজয় কন্যা। তাহলে কাজলের পরবর্তী ভার্সন কি আসতে চলেছেন বড় পর্দায়??

whatsapp logo