Hoop PlusTollywood

Iman Chakraborty: স্বামীর জন্মদিনে আদুরে ছবি শেয়ার করলেন গায়িকা ইমন

বর্তমান প্রজন্মের টলিউডের গায়িকাদের মধ্যে অন্যতম হলেন ইমন চক্রবর্তী। তার কণ্ঠের মূর্ছনায় মুগ্ধ বাংলা গানের শ্রোতাকূল। মূলত রবীন্দ্রসঙ্গীতে তার রাবীন্দ্রিক কন্ঠ প্রথমবার কানে ধরা দিয়েছিল শ্রোতাদের। ধীরে ধীরে আরো নানারকম আঞ্চলিক ও আধুনিক গানের মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেন তিনি। একাধিক বাংলা ছবিতে প্লেব্যাক সিঙ্গার হিসেবেও কাজ করেছেন তিনি। গানের কেরিয়ারে চূড়ান্ত সফলতা লাভ করেছেন এই গায়িকা। তবে কেরিয়ার গড়ার নেশায় বাস্তব জীবনকে ভুলে যাননি তিনি। বাস্তব জীবনেও একইভাবে রঙিন এই গায়িকা।

এই গায়িকা বিয়ে সেরেছেন বছরখানেক আগে। আর তার বিতে নিয়ে চর্চা হয়েছিল বিস্তর। তবে তাতে স্বামী স্ত্রীর মাঝে কিছু বিভেদ তৈরি হয়নি মোটেই। আর এবার স্বামীর জন্মদিনে এই কাজটি করে চর্চায় এলেন গায়িকা। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেন। এই ছবিতে গায়িকাকে দেখা না গেলেও, লাল শাড়িতে তার অস্তিত্ব টের পাওয়া গেছে। অন্যদিকে তাকে জড়িয়ে রয়েছেন স্বামী নীলাঞ্জন ঘোষ। সবুজ গেঞ্জি পরে জড়িয়ে রেখেছেন তিনি স্ত্রীকে। অন্যদিকে তাদের এইভাবে দেখে নেপথ্যে থাকা মানুষরা অবাক হয়ে গেছেন।

তবে এই বিশেষ ছবি যে বিশেষ দিনের জন্যই, তা আর বলার অপেক্ষা রাখে না। ছবির ক্যাপশনে সবটা স্পষ্ট হয়ে গেল। ছবির ক্যাপশনে লেখা, ‘শুভ জন্মদিন বর। তোমায় অনেক ভালোবাসি। এভাবে পাশে থাকার জন্য ধন্যবাদ তোমাকে…কেউ যেন ভুল করেও নজর না দেয় তোমার উপর’। আর এই ছবি দেখেই মুগ্ধ হয়েছেন তার ভক্তরা। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা। অনেকেই আবার প্রিয় গায়িকার সাত জন্মের সঙ্গীকে এই বিশেষ দিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। আবার কেউ কেউ তাদের ভবিষ্যতের সুখ কামনা করেছেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে সাতপাকে বাঁধা পড়েন গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও সুরকার নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। এসব মজার অভিযোগ থাকলেও তাদের বন্ধন অনেকটাই অটুট। তাই গায়িকার গলায় এদিনই শোনা যায়, “সম্পূর্ণ আলাদা স্বভাবের দুটো মানুষ একসাথে পথ চলা শুরু করলো। আমি কিন্তু জানতাম এই লোকটাকে হাতছাড়া করা যাবে না। মা বাবাই আমার পরিবার আমার খুব কাছের কিছু মানুষ গুলো ছাড়া কেউই আমায় খুব একটা বোঝে না বা বুঝলে ভুলই বোঝে। তুমি বুঝেছো পাগলামিগুলোকে ভালোবেসেছো কিচ্ছু চাওনি, শুধু যত্ন করেছো।”

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা