whatsapp channel

বাবার কোলে ছোট্ট স্বস্তিকা, পিতৃ দিবসে পুরনো স্মৃতি ফিরে দেখলেন অভিনেত্রী

বাংলা চলচ্চিত্রে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনয়, গ্ল্যামার সবকিছুতেই এখনকার দিনের নায়িকাদের সঙ্গে রীতিমতো টেক্কা দিতে পারেন তিনি। তবে শুধুমাত্র অভিনয় নয়, গানের গলাতেও তিনি অনেক মানুষের…

Avatar

HoopHaap Digital Media

বাংলা চলচ্চিত্রে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনয়, গ্ল্যামার সবকিছুতেই এখনকার দিনের নায়িকাদের সঙ্গে রীতিমতো টেক্কা দিতে পারেন তিনি। তবে শুধুমাত্র অভিনয় নয়, গানের গলাতেও তিনি অনেক মানুষের মন জয় করেছেন। কখনো ওয়েস্টার্ন, কখনো শাড়ি একেকটা পোশাকে তিনি বারংবার সুন্দরী হয়ে ধরা দিয়েছেন সকলের সামনে।

পিতা সন্তু মুখোপাধ্যায় এর কন্যা স্বস্তিকা। তার প্রথম টেলিভিশন ধারাবাহিক দেবদাসী অভিনয়ের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেছিলেন। ছোটবেলা থেকেই তিনি তার পিতা সন্তু মুখার্জীর সঙ্গে সাধারণ জীবনযাপন করতেন আর সাথে ছিলেন তার ছোট বোন এবং মা গোপা। দীর্ঘদিন ধরে ব্লাড সুগার এবং হাইপারটেনশনে ভুগছিলেন সন্তু মুখোপাধ্যায়। তার সঙ্গে চলছিল ক্যান্সারের চিকিৎসা। ২০২০ সালের ১১ ই মার্চ দক্ষিণ কলকাতার নিজ বাসভবনেই সন্তু মুখোপাধ্যায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন।

বাবার সঙ্গেই ছোটবেলাকার স্মৃতিচারণায় ইনস্টাগ্রামে কোলে চড়ে বসা ছবি শেয়ার করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। শুধু অভিনয়ই নয় বাবার সঙ্গে একই সঙ্গে গলায় গলা মিলিয়ে গান করেছেন স্বস্তিকা। ইনস্টাগ্রামে পুরনো ছবি শেয়ার করে ফাদার্স ডে তে নিজের মেয়েবেলাকে তুলে ধরলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ঝকঝকে ছবিগুলোর পাশে এই ছবিটিও নেটিজেনদের বেশ দৃষ্টি আকর্ষণ করেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media