whatsapp channel

Soumitrisha Kundu: ‘যারা তোমার থেকে লাভবান হয়েছে’, তীব্র কটাক্ষে কাকে বিঁধলেন সৌমিতৃষা!

সিরিয়াল হোক বা সিনেমা, সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) সবসময়ই থাকেন চর্চায়। 'মিঠাই' এর সময় থেকে এখন রুমি হয়েও তিনি বারংবার সংবাদ শিরোনামে জায়গা করে নিচ্ছেন। বড়পর্দায় পা রেখেই নিন্দুকদের নিশানায়…

Nirajana Nag

Nirajana Nag

সিরিয়াল হোক বা সিনেমা, সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) সবসময়ই থাকেন চর্চায়। ‘মিঠাই’ এর সময় থেকে এখন রুমি হয়েও তিনি বারংবার সংবাদ শিরোনামে জায়গা করে নিচ্ছেন। বড়পর্দায় পা রেখেই নিন্দুকদের নিশানায় চলে এসেছেন সৌমিতৃষা। শুধু আমজনতা নয়, নিজের প্রাক্তন সহকর্মীদের থেকেও শীতল ব্যবহার পেয়েছেন তিনি। এমনকি অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy) তো একরকম নাম না করেই কটাক্ষ করেছেন তাঁকে। এবার সৌমিতৃষার পালটা ইনস্টাগ্রাম স্টোরি উঠে এলো চর্চায়।

একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে লেখা, ‘কিছু মানুষ আমার থেকে আমার অতীতে বেশি ফিরে যায়। আমি ওখানে আর থাকি না। গোটা বাড়িটাই আমি বিক্রি করে দিয়েছি’। অপর আরেকটি স্টোরিতে তিনি লিখেছেন, ‘এমন মানুষদের থেকে দূরে থাকো যারা তোমার থেকে লাভবান হয়েছে, অথচ এমন ভাব দেখায় যেন তুমি তাদের কিছুই দেয়নি’। না, কোনো নাম উল্লেখ করেননি সৌমিতৃষা। কিন্তু নেটিজেনদের মনে সন্দেহ, কাকে উদ্দেশ্য করে এই স্টোরি দিলেন অভিনেত্রী?

Soumitrisha Kundu: 'যারা তোমার থেকে লাভবান হয়েছে', তীব্র কটাক্ষে কাকে বিঁধলেন সৌমিতৃষা!
সৌমিতৃষার ইনস্টাগ্রাম স্টোরি

আসলে বেশ কিছুদিন আগে তন্বীর একটি ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে বেশ হইচই পড়েছিল নেট পাড়ায়। কারোর নাম না করেই তিনি তীব্র কটাক্ষ করে লিখেছেন, প্রিয় অভিনেতা/ অভিনেত্রী, যখন প্রয়োোজন ছিল ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া… পোস্টে আনকোলাব করে দেওয়া। আরও অনেক দূর পৌঁছোন…! জানি নিজের প্রোফাইল নিজের ইচ্ছে, তাহলে এত বছর ফলো করে রেখেছিলেন? কোলাব করে রেখেছিলেন? যার গায়ে লাগবে তার জন্যই পোস্টটা। তাও চাইব আরও ভালো হোক, ভগবান মঙ্গল করুক’।

অনেকেই মনে করেছিলেন, সৌমিতৃষাকে উদ্দেশ্য করেই ওই স্টোরি শেয়ার করেছিলেন তন্বী। এবার তারই উত্তর দিলেন মিঠাই রানী। উল্লেখ্য, সৌমিতৃষার প্রথম ছবি ‘প্রধান’ এর মুক্তিতেও শুভেচ্ছা জানাননি মিঠাই পরিবারের সদস্যরা। শুধুমাত্র উদয় প্রতাপ সিং শুভেচ্ছা জানিয়েছিলেন সৌমিতৃষাকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই