Bengali SerialHoop Plus

Debashree Roy: শাড়ি গয়নার খোলস ছেড়ে ওয়েস্টার্ন লুকে ধরা দেবেন ‘সর্বজয়া’ দেবশ্রী

দীর্ঘ দশ বছর ধরে তিনি সামলেছেন বিধায়িকার পদ। গত বিধানসভা ভোটে তিনি রাজনীতি থেকে অবসর গ্রহণ করেন। বহু যুগ পর আবারও ফেরেন অভিনয়ে। এবং এই ফিরে আসার মাধ্যম হিসেবে তিনি টেলিভিশনকেই বেছে নেন। ছোটপর্দা হোক কিংবা বড়পর্দা জাতীয় পুরস্কারপ্রাপ্ত নায়িকাকে যে দর্শকেরা দেখার জন্য হাপিত্যেশ করে অপেক্ষা করেছিলেন তা সর্বজয়া সিরিয়ালের প্রথম দিকের টিআরপি প্রমাণ করে দিত। যদিও বর্তমানে সর্বজয়ার টিআরপি এখন তলানিতে।

শোনা যাচ্ছে গল্পের খাতিরে শাড়ি গয়নার চেনা খোলস ছেড়ে তিনি অনন্য অবতারে ধরা দেবেন। বাস্তবে দেবশ্রী রায়কে মানুষ যেভাবে দেখতে অভ্যস্ত ঠিক সেভাবেই ধরা দিতে চলেছেন তিনি। যদিও এই বয়সে এসে এরকম পাশ্চাত্য সাজে ধরা দিলে তাকে ট্রোলের মুখোমুখি হতে হবে একথা তিনি জানেন। কিন্তু কিছু কর্মহীন, ভিত্তিহীন মানুষদের ট্রোলের ভয়ে নিজের ইচ্ছাকে কখনো চেপে রাখতে চান না দেবশ্রী রায়। এ বিষয়ে অভিনেত্রী স্পষ্ট প্রতিক্রিয়া, “কে কী বলল তাতে আমার কিচ্ছু যায় আসে না। যা ছিলাম তাই থাকব। নিজেকে বারবার এ ভাবেই প্রমাণ করে যাব। আমি এই ধরনের সাজেই অভ্যস্ত। সুযোগ পেলে আবারও পাশ্চাত্য পোশাকে দেখা যাবে আমায়। শুধু ছোট পর্দা নয়, বড় পর্দাতেও।”

বর্তমানে দেখা যাচ্ছে যে সর্বজয়া অসুস্থ। স্বামীকে বাঁচাতে গিয়ে মাথায় ঝাড়বাতি পড়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছে সে। কিন্তু সর্বজয়া কি অভিনয় করছেন? সে কি আদৌও অসুস্থ? এই প্রসঙ্গে দেবশ্রী রায় জানান যে এটাই সিরিয়ালের আসল ট্যুইস্ট। প্রথম দিন থেকেই সর্বজয়া পরিবারের অন্যান্য সদস্যরা সর্বজয়ার পিঠে ছুরি বসিয়েছে। নানাভাবে ঠকিয়েছে সঞ্জয় এবং সর্বজয়াকে। পারিবারিক ব্যবসার ক্ষতি করে পুরোটাই নিজেদের দখলে আনতে চায় তারা। আর তাদের এই চক্রান্তকে ব্যর্থ করতেই সর্বজয়া এই অভিনয়ে নেমেছে। নতুন রূপে ধরা দিতে চলেছেন সর্বজয়া। চক্রান্তকারীদের হাতেনাতে ধরতে তিনি নিতে চলেছেন ছদ্মবেশ। একটি সংবাদমাধ্যমকে দেবশ্রী রায় জানান, “অফ শোল্ডার টপের বদলে থাকবে ক্যাজুয়াল শার্ট, জিন্স, স্যুট আর স্কার্ফ। ধারাবাহিকেও চুল খোলা থাকবে। খুব শীঘ্রই এই সাজে ধরা দিতে চলেছে সর্বজয়া।”

আজ সকাল থেকেই নেট পাড়ায় চর্চার শিরোনামে রয়েছেন কলকাতার রসগোল্লা দেবশ্রী রায়। চেনা দেবশ্রী রায়ের মোড়ক ছেড়ে তিনি যেন অন্য এক অবতারে ধরা দিয়েছেন সেই ছবিতে। কালো অফ শোল্ডার টপ এবং ছেড়া ট্রাউজারে তিনি রীতিমতো চোখ ধাঁধিয়ে নেটিজেনদের। কাঁধে দেখা যাচ্ছে নীল রঙা স্যুট। এই ফটোশ্যুট একটি ম্যাগাজিনের জন্য তোলা বলেই জানিয়েছেন দেবশ্রী রায়।

whatsapp logo