Dance Dance Junior Season 2: বাংলা টেলিভিশনে প্রথমবার মঞ্চ মাতালেন সানি লিওনি

নাচলে নাকি শরীর ও মন দুইই চাঙ্গা থাকে, কথাটা সত্যি। তাইতো বাংলা নাচ করছে দুই দুটি রিয়্যালিটি শোতে। বাংলার বেশ কিছু বাছাই করা প্রতিভা এখন Dance Dance Junior Season 2…

HoopHaap Digital Media

নাচলে নাকি শরীর ও মন দুইই চাঙ্গা থাকে, কথাটা সত্যি। তাইতো বাংলা নাচ করছে দুই দুটি রিয়্যালিটি শোতে। বাংলার বেশ কিছু বাছাই করা প্রতিভা এখন Dance Dance Junior Season 2 সিজনের প্রতিযোগী। এই শো এবার এবার গ্র্যান্ড ফিনালের দিকে এগোচ্ছে। এই গ্র্যান্ড ফাইনালের দিনই থাকছে নতুন চমক যা আগে বাংলা কখনো দেখে নি। এবার দেখবে।

চলতি বছরের জানুয়ারি মাস থেকে শুরু হয়েছে জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো। বিচারক আসনে বসছেন মিঠুন চক্রবর্তী, দেব ও মনামী ঘোষ। প্রতি শনি ও রবিবার করে সম্প্রচারিত হয় টেলিভিশনের পর্দায়। এবারে এই শো শেষের পথে।

চলতি মাসের ২২ তারিখ হতে চলেছে এই শোয়ের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান। গ্র্যান্ড ফিনালে মানেই ধামাকারদার কিছু একটা ঘটবেই। সূত্রের খবর, এই রিয়্যালিটি অনুষ্ঠানের অন্তিম পর্বের শ্যুটিং শেষ। সেদিন যেই একস্ট্রা নৃত্যিশৈলি প্রদর্শন হবে বা গ্র্যান্ড সেলিব্রেশন হবে তার সবটাই শ্যুটিং কমপ্লিট।

এবারের গ্র্যান্ড ফিনালের দিন থাকছেন বলিউড সুন্দরী সানি লিওন ও নাচের জগতের বাদশা রেমো ডিসুজা। এই মুহুর্তের জনপ্রিয় কোরিওগ্রাফার হলেন রেমো ডিসুজা। তিনিও নাচের রিয়্যালিটি শোতে বিচারকের ভূমিকায় থেকেছেন বহুবার। এবারে বাংলার মাটিতে প্রথমবার আসতে চলেছেন তিনি। অবশ্য, এই একই মঞ্চে এর আগেও তাবড় তাবড় তারকারা এসে চমকে দিয়েছেন দর্শকদের। কখনও ঊর্মিলা মাতণ্ডকর, রবিনা টন্ডন, কখনও আবার অনিল কপূরকে দেখা গিয়েছে। এবার বাংলা দেখবে বলিউড সুন্দরী সানি লিওন ও রেমো ডিসুজাকে। সুতরাং এখন অপেক্ষা ২২ শে আগস্টের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Leave a Comment