whatsapp channel

Ushasie Chakraborty: অনিন্দ্য দা-কেই ‘অমর সঙ্গী’ হিসেবে বাছলেন জুন আন্টি!

শেষ হচ্ছে শ্রীময়ী ধারাবাহিকের পথ চলা। শ্যুটিং শেষের দিকে। ওই সন্ধ্যে ৭ টার স্লটে আসতে চলেছে নতুন ধারাবাহিক গাঁটছড়া। লীনা গঙ্গোপাধ্যায়ের শ্রীময়ী নিয়ে অনেকের মনে অনেক প্রশ্ন, বার্তা ছিল। কেউ…

Avatar

HoopHaap Digital Media

শেষ হচ্ছে শ্রীময়ী ধারাবাহিকের পথ চলা। শ্যুটিং শেষের দিকে। ওই সন্ধ্যে ৭ টার স্লটে আসতে চলেছে নতুন ধারাবাহিক গাঁটছড়া। লীনা গঙ্গোপাধ্যায়ের শ্রীময়ী নিয়ে অনেকের মনে অনেক প্রশ্ন, বার্তা ছিল। কেউ কেউ লেখিকার গল্পের বাধন নিয়ে কটাক্ষ করেন, কেউ বলেন শ্রীময়ী শেষের দিক একেবারে অবাস্তব, কেউ কেউ এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ। সব থেকে বড় ব্যাপার হল, শ্রীময়ীর হিন্দি ভাষায় ‘অনুপমা’ চলছে ধূমধাম করে। হিন্দি টেলিভিশনে এই অনুপমা খুবই হিট। বাংলা ও হিন্দি ছাড়াও অন্যান্য ভাষায় এই ধারাবাহিক সম্প্রচারিত হয় বিভিন্ন চ্যানেলে। কিন্তু, বাংলার পথ চলা একেবারে শেষের দিকে।

হ্যাঁ, শেষ হচ্ছে রোহিত সেন-জুন আন্টি-শ্রীময়ী-অনিন্দ্য’র গল্প। ত্রিকোণ প্রেমের এই গল্প একটা সময় বুঝিয়ে দিয়েছিল, বাস্তবে এভাবেই পরকীয়া সম্পর্ক গজিয়ে ওঠে, ছিন্নভিন্ন হয় দাম্পত্য। যদিও, গল্পের শেষ পর্যায়ে দেখানো হয় অনেক কাণ্ড করে, গুলি বন্দুক চালিয়ে দ্বিতীয় স্বামী রোহিত সেনকে উদ্ধার করে এনেছে শ্রীময়ী। ওদিকে অনিন্দ্য ও জুনের সম্পর্ক প্রায় টালমাটাল। শ্রীময়ী চলে আসার পরেও একদিনের জন্যেও শান্তিতে থাকতে পারেনি অনিন্দ্য। ছেলে মেয়েরাও বাবার ঘর ছেড়ে মায়ের কাছে থাকতে শুরু করে। বিয়ে হয়ে গেছে দিঠির। শ্রীময়ীর প্রত্যেকটা ছেলে মেয়ে প্রতিষ্ঠিত। এখন গল্পের কি হবে?

গল্পের শেষ দিকে রোহিত-শ্রীময়ী লড়াইয়ে জিতবে নাকি শ্রীময়ীকে একলা ফেলে বিদায় নেবে রোহিত তা কাহিনী বলবে। কিন্তু, অনস্ক্রিন রোম্যান্স ভুলতে পারছেন না জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী। এই জুন আন্টি আর অনিন্দ্যর পরকীয়া সম্পর্ক থাকার জন্যেই শ্রীময়ীর ঘর ভেঙেছে। কাহিনী শেষ হতে চলেছে ঠিকই কিন্তু অনিন্দ্যর হাত ছাড়বে না জুন আন্টি।

সম্প্রতি, জুন আন্টি তার ফেসবুক পেজে অনিন্দ্যর হাত ধরে ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন – অমর সঙ্গী। তাহলে শ্যুটিং শেষেও অফস্ক্রিনে এমন টক ঝাল সম্পর্ক থাকবে দুজনের?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media