whatsapp channel

Aryan Khan: মাদক বিতর্ক উড়িয়ে দিয়ে সুরা ব্যবসায় আসতে চলেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান

গত বছর কর্ডেলিয়া রেভ কেসে বেশ কিছুদিন হাজতবাস করেছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan)। পরে জামিনে মুক্ত হন তিনি। চলতি বছর তাঁকে ক্লিনচিট দিয়েছে আদালত। কিন্তু…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত বছর কর্ডেলিয়া রেভ কেসে বেশ কিছুদিন হাজতবাস করেছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan)। পরে জামিনে মুক্ত হন তিনি। চলতি বছর তাঁকে ক্লিনচিট দিয়েছে আদালত। কিন্তু মাদক-কান্ডে জড়িয়ে যাওয়ার ফলে আরিয়ানের ফিল্ম নিয়ে বিদেশে পড়তে যাওয়া হয়নি। পরিবর্তে তিনি বলিউডের মাটিতেই পরিচালনা শুরু করতে চলেছেন। কিন্তু পাশাপাশি আরও একটি ব্যবসায়িক ব্র্যান্ড চালু করতে চলেছেন আরিয়ান এবং তা একটি ভদকা ব্র্যান্ড যার নাম ‘ডি’ইয়াভোল’।

Advertisements

জানা গিয়েছে, আরিয়ান ও তাঁর দুই বিজনেস পার্টনার বান্টি সিং (Bunty Singh) ও লেটি ব্লাগোয়েভা (Lety Blagoyeva) মিলে চালু করতে চলেছেন এই প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড। ইতিমধ্যেই বিশ্বের বৃহত্তম সুরা প্রস্তুতকারী সংস্থার সাথে চুক্তি স্বাক্ষর করেছেন তাঁরা। আরিয়ানদের কোম্পানির নাম হল স্ল্যাব ভেঞ্চার্স। এই কোম্পানির সাথে বিশ্বের বৃহত্তম সুরা প্রস্তুতকারী সংস্থা ‘অ্যানহিউসার বস ইনবেভ’ অর্থাৎ ‘এবি ইনবেভ’-এর স্বাক্ষরিত চুক্তি অনুযায়ী আরিয়ানের সংস্থা তাঁদের স্থানীয় ব্যবসার বিতরণ ও বিপণনের ক্ষেত্রে অংশীদারিত্ব করবেন। এই প্রসঙ্গে আরিয়ান জানিয়েছেন, বর্তমানে সুরা ব্যবসায় তৈরি হয়েছে একটি শূন্যস্থান ও সেটাই তাঁদের নতুন সুযোগ করে দিচ্ছে।

Advertisements

Advertisements

স্ল্যাব ভেঞ্চার্স দেশের বিত্তশালী ও আর্থিক ভাবে স্বচ্ছল উপভোক্তাদের কথা মাথায় রেখে সুরার ব্র্যান্ড ‘ডি’ ইয়াভোল’ ভারতে চালু করতে চলেছে। তবে এটি একটি সুরা প্রস্তুতকারী ব্র্যান্ড হলেও তাতে থাকছে বৈচিত্র্য। এই ব্র্যান্ডের অন্তর্গত থাকবে নন-অ্যালকোহলিক পানীয়ও। এছাড়াও থাকবে পোশাক ও আনুষঙ্গিক জিনিসপত্র। অপরদিকে রেড চিলিজের মাধ্যমে পরিচালনায় আসতে চলেছেন আরিয়ান।

Advertisements

এর আগে তাঁকে আইপিএলের নীলামে কলকাতা নাইট রাইডার্সের তরফে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল। তবে ক্যামেরার সামনে অভিনেতা হিসাবে আসতে চাননি আরিয়ান।

whatsapp logo
Advertisements