whatsapp channel

অবশেষে সিঁথিতে উঠলো সিঁদুর, সাত পাকে বাঁধা পড়লেন উদয়-অনামিকা

দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন উদয় প্রতাপ সিং (Uday pratap Singh) ও অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ অভিনয়ের সময় উদয় জানিয়েছিলেন, খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন…

Avatar

Nilanjana Pande

দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন উদয় প্রতাপ সিং (Uday pratap Singh) ও অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ অভিনয়ের সময় উদয় জানিয়েছিলেন, খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তিনি ও অনামিকা। এরপর তাঁদের আইবুড়ো ভাতের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিন্তু জানা যাচ্ছিল না অনামিকার সাথে উদয়ের বিয়ের তারিখ। অবশেষে 28 শে জুন, বুধবার, ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের উপস্থিতিতে ছিমছাম ভাবেই বিয়ে সারলেন অনামিকা ও উদয়প্রতাপ। শুধু বিয়েই করলেন না, ভাঙলেন সনাতন স্টিরিওটাইপ।

কোনো অনুষ্ঠান নয়, আইনত বিয়ে সারার পর হল মালাবদল ও সিঁদুরদান। এরপর কেক কেটে হল সেলিব্রেশন। অনামিকা পরেছিলেন পিচ রঙের স্টোন স্টাডেড সাটিনের শাড়ি ও স্লিভলেস সিকুইনড ব্লাউজ। গলায় ছিল সি-গ্রীন রঙের স্টোন স্টাডেড নেকপিস ও ইয়ারিং। হালকা মেকআপ করেছিলেন অনামিকা। ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে রাঙানো ছিল ঠোঁট। চোখে পরেছিলেন হালকা কাজল। গালে ছিল হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। কপালে পরেছিলেন মেরুন টিপ। খোলা ছিল চুল। উদয়ের পরনে ছিল প‍্যাস্টেল শেডের পাঞ্জাবি ও পাজামা। ছবিগুলি শেয়ার করে অনামিকা ও উদয় লিখেছেন, তাঁদের জীবনের এক নতুন অধ্যায় শুরু হল। অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভরেছে তাঁদের ছবির কমেন্ট বক্স।

সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের কথা লুকানোর পক্ষপাতী ছিলেন না অনামিকা ও উদয়। সাম্প্রতিক সাক্ষাৎকারে সম্পর্ককে পরিণতি দেওয়ার কথা বলেছিলেন উদয়। অবশেষে উল্টোরথের পুণ্যতিথিতে চার হাত এক হয়ে গেল।

বর্তমানে উদয় অভিনয় করছেন জি বাংলার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে। অপরদিকে দীর্ঘদিন পর বাংলা ফিল্ম ‘শহরের উষ্ণতম দিনে’-র মাধ্যমে অভিনয়ে ফিরতে চলেছেন অনামিকা। এই ফিল্মটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী 30 শে জুন।

whatsapp logo