প্রথমবার ছেলের মুখে শুনলেন বাবা ডাক, ইউভানকে কাঁধে নিয়ে আনন্দে আত্মহারা রাজ

সন্তান আর পিতা কিংবা মাতার এক অদ্ভুত স্বর্গীয় বন্ধন থাকে, আমরা দেখতে না পেলেও অনুভব করি। কি অদ্ভুত ভালোবাসা, মায়ায়, স্নেহে জড়ানো থাকে সেসব সম্পর্ক। প্রথমবার মা বাবা হওয়া বা…

HoopHaap Digital Media

সন্তান আর পিতা কিংবা মাতার এক অদ্ভুত স্বর্গীয় বন্ধন থাকে, আমরা দেখতে না পেলেও অনুভব করি। কি অদ্ভুত ভালোবাসা, মায়ায়, স্নেহে জড়ানো থাকে সেসব সম্পর্ক। প্রথমবার মা বাবা হওয়া বা সন্তানের মুখ থেকে প্রথম পরিচয় পাওয়ার আনন্দ যেন তুলনাহীন।

রাজ চক্রবর্তী বাবা হলেন গত বছর সেপ্টেম্বরে। ওই একই বছরে পিতৃহীন হন রাজ, আর সেই বছরেই পুত্র লাভ। এক অনাবিল দুঃখের আনন্দের মাঝখানে ছিলেন তিনি। এই বছরে রাজ আবার বিধায়ক হলেন। অর্থাৎ সব মিলিয়ে তার বোধহয় শনি আর বৃহস্পতি তুঙ্গে।

সম্প্রতি রাজ তার সন্তান ইউভানকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে বাবা ছেলের দুষ্টুমি দেখা যাচ্ছে। আমাদের বাবারাও ছোটবেলায় আমাদের কাধে করে কত মজা করতো, সেরকমই ছোট্ট ইউভানকে কাধে নিয়ে রাজ মজা করছেন। আর ছোট স্টার বাবার কাধে উঠে ঘোড়ার মতন ছুটছে, আর থেকে থেকে বাবার মুখ দেখার চেষ্টা করছে।

কিছু বলতে চাইছে ইউভান। বাবার গাল, কপাল খামচে কিছু বলতে চাইছে সে। এই বলার সময় বাবা ডাক শুনতে পেলেন রাজ চক্রবর্তী। খুশি তিনি। সন্তানের মুখে বাবা অথবা মা ডাক শুনতে পাওয়া সত্যি আনন্দের আর ভাগ্যের ব্যাপার।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Leave a Comment