whatsapp channel

Ditipriya Roy: রোজগারের টাকা কিভাবে ওড়ান দিতিপ্রিয়া! মেয়ের স্বভাব শুনলে অবাক হবেন

অভিনয় কেরিয়ারের শুরু একদম অল্প বয়সে। যীশু সেনগুপ্তর পুচকি মেয়ে সেজে অভিনয় করেছিলেন ‘অপরাজিত’ ধারাবাহিকে। সে সময় হয়তো কেউই জানতেন না যে এই পুচকি মেয়েটা একদিন হয়ে উঠবে রাণী রাসমণি।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

অভিনয় কেরিয়ারের শুরু একদম অল্প বয়সে। যীশু সেনগুপ্তর পুচকি মেয়ে সেজে অভিনয় করেছিলেন ‘অপরাজিত’ ধারাবাহিকে। সে সময় হয়তো কেউই জানতেন না যে এই পুচকি মেয়েটা একদিন হয়ে উঠবে রাণী রাসমণি। আজ্ঞে হ্যাঁ, দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) কথা হচ্ছে। এই অভিনেত্রী তরুণী হয়েও বয়স্কা রাণী রাসমণির চরিত্রে সাবলীল অভিনয় করে মন জয় করেছেন দর্শকদের। এর মাঝে অনেকবার ট্রোল হলেও সেসবকে ঢেকে দিয়েছে তার অভিনয় প্রতিভা। বর্তমানে নিজেকে আরো বেশি করে আবিষ্কার করেছেন এই তরুণী। ছোট পর্দা ছেড়ে পা বাড়িয়েছেন বড় পর্দায়। কিন্তু এই সফল কেরিয়ারের নেপথ্যে থাকা আসল দিতিপ্রিয়া ঠিক কেমন? বাস্তবিক জীবনে কি এতটাই মসৃণ এই অভিনেত্রী? এবার নিজেই নিজের কথা বললেন অভিনেত্রী।

সম্প্রতি, জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নং-১’-এ আসেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন তার মা’ও। আর এখানে এসেই তার বাস্তবিক জীবনের অর্ধেকটা তুলে ধরেন তার মা, অর্ধেকটা বললেন তিনি নিজেই। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় শুরুতেই তার মা’কে প্রশ্ন করেন, “মেয়ে বাড়িতে কেমন? পর্দায় তো বেশ প্রাণ খোলা তিনি। ছোট থেকেই নাকি তিনি খুব চপচাপ?” এর উত্তরে তার মা বলেন যে উপার্জনের টাকা জমাতে ভালোবাসেন অভিনেত্রী। তিনি নাকি বাজে খরচ একদমই করেন না। এমনকি তার তাকে কাউকে হাত দিতেও নাকি দেননা। অপচয় নাকি অভিনেত্রীর খুব অপছন্দের।

মায়ের কথায় যোগ দেন অভিনেত্রী নিজেও। নিজেকে নিয়ে বলতে গিয়ে দিতিপ্রিয়া বলেন যে তিনি লকডাউনের বিভীষিকা দেখেছেন, অর্থকষ্ট দেখেছেন, তাই তিনি অর্থের অপচয় পছন্দ করেন না। তবে যে তিনি এক্কেবারে টাকা খরচ করেন না, এমনটাও কিন্তু নয়। তিনি সময়ে, অসময়ে বন্ধুদের পাশে দাঁড়ান। এছাড়াও প্রাণীদের উপকারের জন্যও নাকি তিনি টাকা খরচ করেন। এককথায়, যেখানে একটা জামা কিনলে হয়ে যায়, সেখানে পাঁচটার কি দরকার, এমন ভাবনায় ভাবায়িত অভিনেত্রী।

প্রসঙ্গত, এখন বড় পর্দায় চুটিয়ে অভিনয় করছেন অভিনেত্রী। কিছুদিন আগে মুক্তি পায় ‘আয় খুকু আয়’। প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের (Prosenjit Chatterjee) মেয়ের চরিত্রে অভিনয় করেন দিতিপ্রিয়া। এই ছবিতে অভিনেত্রীকে পছন্দ করেছেন দর্শকরা। এরপর মুক্তির অপেক্ষায় পাভেলের ‘কলকাতা চলন্তিতা’। আবার শোনা যাচ্ছে, ‘ডাকঘর’-এও অভিনয় করছেন অভিনেত্রী।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা