whatsapp channel

Mithai: বড় পরিবর্তন আসছে ‘মিঠাই’ ধারাবাহিকে, হতাশ হতে পারেন ভক্তরা

একেবারে হৈহৈ করে শুরু হয়েছিল ধারাবাহিক 'মিঠাই' (Mithai)। দেখতে দেখতে এক বছর পার করে ফেলেছে গোটা মোদক পরিবারের টিম। হল্লা পার্টির আনন্দ, উচ্ছেবাবু আর মিঠাইয়ের টক ঝাল মিষ্টি সম্পর্ক নিয়ে…

Avatar

Susmita Kundu

একেবারে হৈহৈ করে শুরু হয়েছিল ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। দেখতে দেখতে এক বছর পার করে ফেলেছে গোটা মোদক পরিবারের টিম। হল্লা পার্টির আনন্দ, উচ্ছেবাবু আর মিঠাইয়ের টক ঝাল মিষ্টি সম্পর্ক নিয়ে জমজমাট শো হিসেবেই পরিচিত ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকের দৌলতেই বাংলার দর্শকদের চোখের মণি হয়ে উঠেছে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু এবং উচ্ছে বাবু ওরফে আদৃত রায়। এবারে, এই গল্পে আসতে চলেছে বিরাট বড় পরিবর্তন।

সম্প্রতি, গল্পের মোড় এমন ভাবে ঘুরেছে যে টিআরপি ক্রমশঃ নিচের দিকে যেতে শুরু করেছে। একটা সময় দীর্ঘদিন ধরে মিঠাই ছিল টপ গার্ল। সেই একই একশো ছিল। কিন্তু, দিনদিন মিঠাই তার জনপ্রিয়তা হারাচ্ছে। দর্শক অন্য ধারাবাহিকের পাতায় চোখ রাখছে, এতে করে মিঠাই এর টিআরপি নামতে শুরু করেছে।

মিঠাই এর টিআরপি নামতে শুরু করা মানেই অনেকে ভেবে নিয়েছেন এই ধারাবাহিক বুঝি বন্ধ হয়ে যাবে। কি ঘটনা এর পিছনে? সত্যি কি বন্ধ হয়ে যাবে? এই ব্যাপারে কোনো নিশ্চিত খবর নেই প্রোডাকশন হাউস থেকে, তবে ধারাবাহিকের স্লট পরিবর্তন হচ্ছে।

আর রাত ৮ টার সময় দেখা যাবে না ‘মিঠাই’। এই ধারাবাহিক সম্প্রচারিত হবে সন্ধ্যা ৬ টায় (Mithai slot change)। এমনকি গল্পে এবার দেখানো হবে মিঠাইয়ের বাচ্চাকে, পাশাপাশি বাড়ির প্রবীণ সদস্যদের আর দেখা যাবে না বলেই খবর। তাহলে, মিঠাই এর দর্শকদের এবার থেকে সন্ধ্যা ৬ টার সময় টেলিভিশনের সামনে চোখ রাখতে হবে।

whatsapp logo