whatsapp channel

বয়সের তোয়াক্কা না করে লাল পোশাকে লাস্যময়ী ঋতুপর্ণা, ভিডিও জুড়ে উষ্ণতার জোয়ার

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) বারবার প্রমাণ করে দিয়েছেন, তিনি এভারগ্রিন। কয়েক মাস আগে সাংবাদিকের করা বয়স সম্পর্কিত প্রশ্নের উত্তর দিতে না চাওয়ার ফলে নেটিজেনদের একাংশ ট্রোল করেছিলেন ঋতুপর্ণাকে। কিন্তু নিজের…

Avatar

Nilanjana Pande

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) বারবার প্রমাণ করে দিয়েছেন, তিনি এভারগ্রিন। কয়েক মাস আগে সাংবাদিকের করা বয়স সম্পর্কিত প্রশ্নের উত্তর দিতে না চাওয়ার ফলে নেটিজেনদের একাংশ ট্রোল করেছিলেন ঋতুপর্ণাকে। কিন্তু নিজের বিকিনি পরিহিত ছবি শেয়ার করে ঋতুপর্ণা সকলের মুখ বন্ধ করে দিয়েছেন। এবার লাল রঙের লেহেঙ্গা-চোলিতে নজর কাড়লেন তিনি।

সম্প্রতি ঋতুপর্ণা ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে ঋতুপর্ণার পরনে রয়েছে লাল রঙের লেহেঙ্গা-চোলি। লাল রঙের লেহেঙ্গা-চোলি জুড়ে রয়েছে লাল সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। চোলিটির স্লিভ নুডল প‍্যাটার্নের। ডিপ নেকলাইনের চোলির মাধ্যমে উন্মুক্ত রয়েছে ঋতুপর্ণার ক্লিভেজ। চোলির নিচের অংশে রয়েছে সবুজ রঙের বিডের ডিজাইন। চোলির পিঠ জুড়ে রয়েছে লাল ফিতের ক্রিসক্রস ডিজাইন। সাটিনের তৈরি লেহেঙ্গা-চোলির লেহেঙ্গাটি যথেষ্ট ফ্লেয়ারড। লেহেঙ্গার উপরের অংশে রয়েছে সোনালি জরির বর্ডার। নিচের অংশেও রয়েছে সোনালি জরির কারুকার্য। লেহেঙ্গার কোমরের কাছে রয়েছে সোনালি রঙের লটকান। লেহেঙ্গা-চোলির সাথে টিম আপ করা লাল রঙের ওড়নাতে রয়েছে সোনালি জরি ও লাল ফ্যাব্রিকের তৈরি পাড়।

লাল রঙের লেহেঙ্গা-চোলির সাথে ঋতুপর্ণার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। নজর কাড়ছে দুই চোখের স্মোকি আই লুক। ঠোঁট রাঙানো হালকা লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে বান। মুখের একপাশে ছড়িয়ে রয়েছে কিছু ফ্রিঞ্জ। দুই কানে রয়েছে সোনালি রঙের স্টোন স্টাডেড ইয়ারিং। গলায় রয়েছে কুন্দনের নেকপিস ও নেকলেস।

ঋতুপর্ণার বাঁ হাতের আঙুলে রয়েছে সোনালি রঙের বিগ সাইজড ফিঙ্গার রিং। ঋতুপর্ণার অনুরাগীদের একাংশ লিখেছেন, তাঁকে অপরূপ সুন্দরী লাগছে।

whatsapp logo