whatsapp channel

Urfi Javed: উরফি জাভেদের মা কে! লজ্জার গন্ডি ভেঙে পরিচয় করালেন অভিনেত্রী

উরফি জাভেদ (Urfi Javed) লড়াইটা করেছিলেন নিজের মা ও বোনদের জন্য। সেই সময় তাঁর বাবার অত্যাচারের সীমা ছাড়িয়ে গিয়েছিল। উরফি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, বাবা তাঁকে ততক্ষণ অবধি মারধোর করতেন, যতক্ষণ…

Avatar

Nilanjana Pande

উরফি জাভেদ (Urfi Javed) লড়াইটা করেছিলেন নিজের মা ও বোনদের জন্য। সেই সময় তাঁর বাবার অত্যাচারের সীমা ছাড়িয়ে গিয়েছিল। উরফি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, বাবা তাঁকে ততক্ষণ অবধি মারধোর করতেন, যতক্ষণ অবধি তিনি অজ্ঞান না হয়ে যেতেন। মাথা থেকে পা পর্যন্ত বোরখায় ঢেকে বাড়ি থেকে বেরোনোর অনুমতি ছিল। আর্থিক সমস্যা লেগেই থাকত পরিবারে। স্বনির্ভর হতেই বাড়ি থেকে পালিয়ে দিল্লি এসেছিলেন উরফি। কল সেন্টারের চাকরির খোঁজ করলেও সীমিত পড়াশোনার কারণে তা পাওয়া সম্ভব হয়নি। ফলে একরকম বাধ্য হয়েই মুম্বই আসেন উরফি। ধীরে ধীরে অডিশন দিতে শুরু করেন স্টুডিওয়। একসময় কাজ পান ধারাবাহিকে। কিন্তু তাঁকে বিখ্যাত করে তোলে ‘বিগ বস ওটিটি’। এরপর থেকেই খোলামেলা পোশাক পরতে শুরু করেন উরফি। অদ্ভুতদর্শন পোশাক পরে টেনে নেন নজর। রোজগার বাড়তেই মা ও বোনদের নিয়ে আসেন নিজের কাছে। সম্প্রতি একটি ইভেন্টে মা ও দিদার সাথে উপস্থিত হয়েছিলেন উরফি।

কিন্তু তাঁর মা জাকিয়া সুলতানা (Zakia Sultana)-কে উরফির দিদি বলে ভুল করেন পাপারাৎজিদের একাংশ। অনেকে উরফির দিদাকে মনে করেছিলেন উরফির মা। শেষ অবধি উরফি তাঁর মা ও দিদার সাথে পাপারাৎজিদের পরিচয় করিয়ে দেন। উরফির পরনে এদিন ছিল সাদা রঙের ওভারসাইজড টি-শার্ট যাতে রক্তের ছোপের আকারে ছিল লাল প্রিন্ট। মাথায় পরা সাদা তারের তৈরি হেড গিয়ার সকলের নজর কেড়েছিল। উরফির মা জাকিয়া পরেছিলেন নীল রঙের ডেনিম ট্রাউজার ও সাদা শার্ট। দিদার পরনে ছিল হালকা গোলাপি রঙের সালোয়ার-কামিজ। মাথা ঘোমটায় আবৃত রেখেছিলেন তিনি।

উরফি যখন মা ও দিদার সাথে সকলের পরিচয় করাচ্ছেন, তখন তাঁর কান্ড দেখে হেসে ফেলেন অভিনেত্রী দীপিকা ইব্রাহিম (Deepika Ibrahim)। এদিন তাঁর পরনেও ছিল সাদা রঙের গাউন। স্পষ্ট ছিল বেবিবাম্প। একসময় সকলে মিলে ভিতরে চলে যান তাঁরা।

বর্তমানে আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla) সহ একাধিক ফ্যাশন ডিজাইনারদের সাথে কাজ করছেন উরফি। এছাড়াও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo