whatsapp channel
Hoop PlusTollywood

ছবিতে থাকা ছোট্ট ছেলেটি আজ টলিউডের জনপ্রিয় অভিনেতা, চিনতে পারছেন ইনি কে!

পৃথিবী হয়ে উঠেছে দ্রুতগামী। লকডাউনের সময় থেকেই মানুষ সোশ্যাল মিডিয়া নির্ভর। কিন্তু যাঁরা এইট্টিজ অথবা নাইন্টিজ কিডজ, কোথাও তাঁদের জীবনে ঘটেছে ছন্দপতন। দ্রুততার সাথে পাল্লা দিচ্ছেন তাঁরাও। কিন্তু মিস করছেন শৈশবকে। ফলে বেড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে শৈশবের ছবি শেয়ার, স্মৃতি রোমন্থন। জয়জিৎ বন্দ্যোপাধ্যায় (Jayjit Banerjee)-ও পিছিয়ে থাকলেন না। শেয়ার করেই ফেললেন শৈশবের একটি সাদা-কালো অথচ সুন্দর ছবি।

ছবিটি তোলা থিয়েটারের মঞ্চে। জয়জিৎ-এর বাবা জয়ন্তমোহন বন্দ্যোপাধ্যায় (Jayantamohan Banerjee) থিয়েটারের সাথে যুক্ত থাকার ফলে শৈশবেই বাবার কাছেই অভিনয়ের হাতেখড়ি হয়েছিল অভিনেতার। থিয়েটারের মঞ্চে হয়েছিল অভিনয়ে আত্মপ্রকাশ। এরপর একটু বড় হতেই থিয়েটারের গন্ডি ছাড়িয়ে ছোট পর্দা ও বড় পর্দায় সমান তালে কাজ করে চলেছেন জয়জিৎ। অংশগ্রহণ করেছিলেন কালার্স বাংলায় একদা সম্প্রচারিত ‘বিগ বস বাংলা’-য়। জিতেছিলেন ট্রফি। অভিনেতা জয়জিৎ নন, স্পষ্টবক্তা জয়জিৎ-কে আবিষ্কার করেছিলেন তাঁর অনুরাগীরা।

এদিন ফেসবুকে জয়জিৎ-এর শেয়ার করা ছবিতে তাঁর মাত্র ছয়-সাত বছর বয়স। ‘সমুদ্রগুপ্ত’ নাটকের মাধ্যমে প্রথমবার থিয়েটারের মঞ্চে আত্মপ্রকাশ ঘটেছিল জয়জিৎ-এর। এটি সেই নাটকের একটি স্টিল। পরনে ধুতি-পাঞ্জাবি, মাথায় পাগড়ি। এক ছোট্ট রাজপুত্রের বেশে একরত্তি জয়জিৎ। ছবিটি শেয়ার করে অনুরাগীদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন অভিনেতা। জিজ্ঞাসা করেছেন, কেউ কি বলতে পারবেন, এই ছবিতে জয়জিৎ-এর বয়স কত!

বর্তমানে কয়েকটি ধারাবাহিক ও ওয়েব সিরিজে কাজ করছেন জয়জিৎ। কিছুদিন আগেই তাঁর মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়ার পর রসিক মেজাজের জয়জিৎ জিজ্ঞাসা করেছিলেন, এবার তাঁর লাইফ ইনশিওরেন্সগুলি ম্যাচিওর করবে!

whatsapp logo