whatsapp channel

রিয়াকে গ্রেফতারের বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিল CBI

সুশান্ত সিং রাজপুতের মামলা সিবিআই এর হাতে তুলে দেওয়ার পর সিবিআই এর গঠিত স্পেশাল ইনভেস্টিগেশন টিম গত বৃহস্পতিবারই মুম্বইতে গিয়ে তাদের কাজ শুরু করে দেয়। সিবিআই তদন্ত হাতে নেওয়ার পর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্ত সিং রাজপুতের মামলা সিবিআই এর হাতে তুলে দেওয়ার পর সিবিআই এর গঠিত স্পেশাল ইনভেস্টিগেশন টিম গত বৃহস্পতিবারই মুম্বইতে গিয়ে তাদের কাজ শুরু করে দেয়। সিবিআই তদন্ত হাতে নেওয়ার পর রিহা বা মামলার সঙ্গে যুক্ত অন্য কাউকে গ্রেফতারের যে জল্পনা দেখা দিয়েছিল সে বিষয়ে মুখ খুলল সিবিআই।

Advertisements

সিবিআই জানিয়েছে, যতক্ষণ না মৃত্যুর সঙ্গে যুক্ত কোনো অভিযুক্ত সম্পর্কে তাদের হাতে নির্ভরযোগ্য প্রমাণ না আসে ততক্ষণ সিবিআই কারোকেই গ্রেফতার করবে না। সিবিআই আরো জানায় তদন্তের জন্য গঠিত সিট সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে গিয়ে ক্রাইম সিন পুনরায় পর্যালোচনা করবে। ঘটনাস্থলে মুম্বই পুলিশের যে দলটি আগে পৌঁছেছিল, জিজ্ঞাসাবাদ করা হবে তাদের প্রত্যেককেও। পাশাপাশি সিবিআই সেই সমস্ত লোকজনকেও পুনরায় জিজ্ঞাসাবাদ করবে যাদের ইতিমধ্যে মুম্বই পুলিশ জিজ্ঞাসাবাদ করে ফেলেছে।

Advertisements

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর এক মাস পর সুশান্তের বাবার পাটনা থানায় রিয়া চক্রবর্তী ও তার পরিবারের বিরুদ্ধে করা এফআইআর কে মান্যতা দেয় সুপ্রিম কোর্ট। বিহার সরকারের দাবিকে বৈধ বলে ঘটনার সিবিআই তদন্তের নির্দেশ দেয় কোর্ট।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar