Hoop PlusRegional

Shakib Khan: শাকিব খানের তৃতীয় বিয়ের গুঞ্জন তুঙ্গে!

সত্যি কি শাকিব-বুবলীর সম্পর্কে ফাটল ধরেছে? প্রশ্ন, উদ্বেগ, সন্দেহ, সমালোচনা মানুষের মুখে মুখে (বিশেষত যারা শাকিব খানের অনুরাগী)। সম্প্রতি, গুঞ্জন শুরু হয়েছে শাকিব খানের (Shakib Khan) তৃতীয় বিয়ে নিয়ে। চলুন জানি বিস্তারিত।

চুপি চুপি বিয়ে ব্যাপারে বাংলাদেশের শাকিব খান বোধহয় সবচেয়ে এগিয়ে। কারণ তার প্রথম স্ত্রীর সঙ্গেও চুপিচুপি বিয়ে করেন এবং দ্বিতীয় স্ত্রীর ক্ষেত্রেও একই কাজ।২০০৮ সালে ১৮ এপ্রিল শাকিব খান গোপনে বিয়ে করেন অভিনেত্রী অপু বিশ্বাসকে (Apu Biswas)। ২০১৭ তে বিচ্ছেদের পর সম্পর্কে জড়ান বাংলাদেশের নায়িকা শবনম খান বুবলি (Shobnom Khan Bubly) র সঙ্গে।

উল্লেখ্য, চলতি বছরের পুজোর সময় শবনম খান বুবলি তাঁর ফেসবুকের পাতায় শাকিব ও তাঁর পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ছবি শেয়ার করেন। এই ছেলের জন্ম হয় ২০২০ তে। সুতরাং দ্বিতীয় বিয়ে ও সন্তানও গোপন করেন শাকিব খান। এবার, গুঞ্জন শুরু হয়েছে তৃতীয় বিয়ে ও তৃতীয় প্রেম প্রসঙ্গে। বাংলাদেশের সিনে ইন্ডাস্ট্রিতে কান রাখলে শোনা যাচ্ছে যে দুটো বিয়ে কোনো ব্যাপারই নয়, বাংলার প্রসেনজিৎ যদি তিনটে বিয়ে করতে পারেন এবং সেই বিষয় নিয়ে যদি চর্চা না হয় তাহলে শাকিব খানের ব্যাক্তিগত জীবন নিয়ে এত চর্চা কেন? তাহলে তৃতীয় প্রেমিকা কে?

প্রসঙ্গত, গত শুক্রবার মুক্তি পেয়েছে পূজা চেরি অভিনীত ছবি ‘হৃদিতা’। শোনা যাচ্ছে এই পূজা চেরির (Puja Cherry Roy) সঙ্গেই তৃতীয় প্রেমে মজেছেন শাকিব খান! অবশ্য, এই প্রসঙ্গে অভিনেত্রী কিছুটা ক্ষুব্ধ হয়েই সাংবাদিকদের বলেন – আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? তার সঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি- এমন কেউ কি দেখেছেন? আরে, গুঞ্জনের কিছু তো প্রমাণ তো থাকতে হবে। যেটি করিনি বা করছি না তার দায়ভার নিতে হচ্ছে আমাকে, দোষ নিজের ঘাড়ে নিতে হচ্ছে। এতে খারাপ লাগছে। আমার পরিবার তো এখন বাবা-মা ও ভাইবোনের মধ্যে সীমাবদ্ধ নয়। আমার ভাইয়ের বউও আছে। তাদের পরিবারও এসব দেখছে। তারা কী ভাবছে? তবে কেন আপনাকে ঘিরেই মিথ্যা রটানো হচ্ছে?

whatsapp logo