whatsapp channel

Darshana Banik: সৌরভের সঙ্গে হানিমুনে যেতে আপত্তি দর্শনার! আসল কারণটা কী?

টলিউডে গত বছর সর্বশেষ বিয়ে সেরেছেন সৌরভ দাস (Saurav Das) এবং দর্শনা বণিক (Darshana Banik)। টলিপাড়ার 'মন্টু পাইলট' এর সঙ্গে লুকিয়ে বেশ কিছুদিন প্রেম করার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসেন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিউডে গত বছর সর্বশেষ বিয়ে সেরেছেন সৌরভ দাস (Saurav Das) এবং দর্শনা বণিক (Darshana Banik)। টলিপাড়ার ‘মন্টু পাইলট’ এর সঙ্গে লুকিয়ে বেশ কিছুদিন প্রেম করার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসেন দর্শনা। টলিউডের এই জনপ্রিয় জুটির বিয়ে নিয়ে অনুরাগীদের মধ্যে উন্মাদনা ছিল দেখার মতো। ই এম বাইপাস সংলগ্ন বিলাসবহুল বিয়ের আসরের ছবি, রিল ভিডিও বেশ কিছুদিন পর্যন্ত ঘুরপাক খেয়েছে নেট পাড়ায়। এখনো বিয়ের জল শোকায়নি, এর মধ্যেই হানিমুনে না গিয়ে অন্য কাজে ব্যস্ত হয়ে পড়লেন দর্শনা।

Advertisements

বিয়ের পরপরই নতুন প্রোজেক্ট শুরু করেছেন সৌরভ। শুটিংয়ে ফিরেছেন তিনি। এবার নতুন শুরু করলেন দর্শনাও। ‘আড়াই চাল’ ছবির শুটিংয়ে ফিরলেন তিনি। পরিচালক সায়ন বসু চৌধুরীর এই ছবিটিতে মুখ্য চরিত্রে রয়েছেন দর্শনা এবং বনি সেনগুপ্ত। শুটিং শুরু হয়েছিল আগেই। মাঝে বিয়ের জন্য কিছুদিন শুটিং বন্ধ রেখেছিলেন অভিনেত্রী। এবার বিয়ে মিটতেই তিনি ফিরলেন ছবির শুটিংয়ে। ছবিতে অ্যাকশন দৃশ্যও বেশি থাকবে বলে জানান পরিচালক। এছাড়াও এই ছবিতে দেখা যাবে পায়েল সরকার আর ঈশান মজুমদারকে।

Advertisements

Darshana Banik: সৌরভের সঙ্গে হানিমুনে যেতে আপত্তি দর্শনার! আসল কারণটা কী?

Advertisements

এই পরিচালকের আগের ছবি ‘কত বারো ভেবেছিনু’ তেও অভিনয় করেছিলেন দর্শনা। এবারেও একই পরিচালকের ছবিতে থাকছেন তিনি। তবে বিয়ে করেই সাধারণত কাজে ফেরেন না অভিনেতা অভিনেত্রীরা। একটানা ছুটি নিয়ে বিয়ের পর একেবারে মধুচন্দ্রিমা সেরেই কাজে ফেরেন তাঁরা। কিন্তু সৌরভ দর্শনা ব্যতিক্রম। দুজনেই যথেষ্ট কর্মব্যস্ত। তাই হানিমুন আপাতত তুলে রেখেছেন দুজনেই।

Advertisements

গত ১৭ ডিসেম্বর ধুমধাম করে বিয়ে করেছেন সৌরভ দর্শনা। গোটা শহর অবাক হয়ে দেখেছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। রাজকীয় বিয়ের আসর শেষে ভিন্টেজ গাড়িতে চাপিয়ে স্ত্রী দর্শনাকে বাড়িতে নিয়ে এসেছেন সৌরভ। ভাত কাপড়ের অনুষ্ঠানেও ছিল চমক। দর্শনার হাতে ভাত কাপড়ের থালা তুলে দিয়ে তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করেছেন অভিনেতা। পরস্পরকে আলিঙ্গন করে মধুর সমাপ্তি হয়েছে ভাত কাপড়ের অনুষ্ঠানের।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই