whatsapp channel

সোশ্যাল মিডিয়ায় উঠল ঝড়, বেডরুম থেকে হট ছবি শেয়ার করলেন রিয়া সেন

নিত্যনতুন ছবি শেয়ার করে হট অভিনেত্রীর তালিকায় ধীরে ধীরে ক্রমশই জায়গা করে নিচ্ছেন রিয়া সেন। ইনস্টাগ্রামের উষ্ণ আইকন হোক কিংবা সিরিজের বোল্ড দৃশ্যের অভিনেত্রী সবেতেই বাজিমাত করেছেন মহানায়িকার নাতনি। সিনেমা…

Avatar

HoopHaap Digital Media

নিত্যনতুন ছবি শেয়ার করে হট অভিনেত্রীর তালিকায় ধীরে ধীরে ক্রমশই জায়গা করে নিচ্ছেন রিয়া সেন। ইনস্টাগ্রামের উষ্ণ আইকন হোক কিংবা সিরিজের বোল্ড দৃশ্যের অভিনেত্রী সবেতেই বাজিমাত করেছেন মহানায়িকার নাতনি। সিনেমা জগতে সেই ভাবে পরিচিতি না পেলেও সোশ্যাল মিডিয়ায় রিয়া একজন পরিচিত মুখ।

ঝলমলে দুনিয়ার তারকাদের জীবনের একটি অত্যাবশ্যকীয় অঙ্গ হয়ে উঠেছে এই ফটোশ্যুট। এদেশে ফটোশ্যুটের প্রচলনের সময় থেকে মডেলরাই বেশিরভাগ এতে অংশগ্রহন করতেন, কালক্রমে হালফিলের গায়ক কিংবা পরিচালকদেরও ফটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় চোখে পড়ে। সময় বদলেছে, সেই সঙ্গে বদলেছে ফটোশ্যুটের ধরন, পোশাকি নাম নিয়ে এই ক্রিয়াকলাপ এখন, ওয়াইল্ড ফটোশ্যুট, বোল্ড ফটোশ্যুট প্রভৃতি বিভিন্ন নামে পরিচিত।

এ তো গেল অন্য প্রসঙ্গ। এই বঙ্গকন্যার হট ফটোশ্যুট রীতিমতো ঝড় তুলেছিল সোশ্যাল মাধ্যমে। সদ্যই নিজের বেডরুম থেকে অভিনেত্রী শেয়ার করলেন একটি হট ছবি। উষ্ণ এই ছবিতে রিয়ার মোহময়ী বোল্ড লুক মুহূর্তেই নজর কেড়েছে নেটিজেনদের। আপনিও সেই হট ছবির এক ঝলক দেখে নিন নীচে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media