BollywoodHoop Plus

Malaika Arora: প্যান্ট পরতে ভুলে গিয়েছেন ‘ফ্যাশনিস্তা’ মালাইকা! কড়া সমালোচনা নেট মহলে

বলিউডে মোস্ট গর্জিয়াস ফ্যাশনিস্তা কে? এমন প্রশ্নের উত্তরে অনেকেই বলবেন মালাইকা অরোরা। বয়স তার যাই হোক না কেন, তাকে দেখে কোনোভাবে বোঝার উপায় নেই যে তিনি এক সন্তানের মা এবং বার্ধক্যের দিকে ছুটছেন। এখনও তার গ্ল্যামার, করিশ্মা, প্যাশন, ফ্যাশন দেখলে আচ্ছা আচ্ছা অভিনেত্রী ও মডেল ভিরমি খেতে বাধ্য।

এই বয়সেও তার স্কিন একেবারে টানটান, ফিগারে মেদের চিহ্ন নেই। রীতিমত যোগাভ্যাস করে শরীরের ও মনের যৌবন ধরে রেখেছেন তিনি। ফ্যাশন দুনিয়ায় মালাইকা একটা আলাদা পরিচিতি গড়ে তুলেছেন। আজও তিনি অনেকের ইন্সপিরেশন।

কিন্তু, একি হঠাৎ তিনি নেট মাধ্যমে গালি খাচ্ছেন কেনো? তার ফ্যাশন নিয়ে প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়ায়। এদিন মালাইকাকে দেখা যায় ভিন্ন সাজে। পরনে তার শর্ট শার্ট ড্রেস শুধু। মুখে কালো মাস্ক। এবং হাঁটু পর্যন্ত লম্বা হাই হিল বুট। চুল মেসি বান করে বঁধে রেখেছিলেন। করিনার বাড়ি থেকে বেরোতে দেখা যায় মালাইকাকে। মুম্বাইয়ের পাপ্রজ্জিদের ক্যামেরায় লেন্স বন্দী হন মালাইকা। ব্যাস, এরপরেই ওই ভিডিও নিয়ে সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

প্রশ্ন ওঠে, প্যান্ট কোথায়! এক নেট-নাগরিকের মন্তব্য, ‘এরা যে কেন পুরো পোশাক পরে না।’ অনেকের মতে, নিজেকে বেশি ফ্যাশনিস্তা প্রমাণ করতে গিয়েই ডুবিয়ে দিয়েছেন। কারোর কারোর মতে প্যান্ট ছাড়া এত ছোট্ট শার্টে বড্ড বাড়াবাড়ি করে ফেলেছেন মালাইকা। অবশ্য, এসব থোড়াই পাত্তা দেন তিনি। বরাবর যেটা মন চেয়েছে করেছেন। তার ফ্যাশন নিয়ে সমালোচনা হলেও, অনেকেই মালাইকার ডেলি রুটিন ফলো করেন।

Related Articles