Hoop PlusTollywood

Koushani Mukherjee: মালদ্বীপ থেকে হট ছবি শেয়ার করলেন অভিনেত্রী কৌশানী, প্রশংসা বনির

ফিটনেসে মন দিয়েছেন কৌশানী মুখার্জী (Koushani Mukherjee)। তার পাশাপাশি মন দিয়েছেন ফটোশুটেও। এর আগে তাঁকে দেখা গিয়েছিল হলুদ ঘাগরায়। সেই সময় অবশ্য নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করেছিলেন নাভির নিচে পোশাক পরার জন্য। এবার কৌশানী সি-বিচ থেকে শেয়ার করলেন নিজের ছবি।

সম্প্রতি কৌশানী যে ছবি শেয়ার করেছেন তাতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের স্লিটেড স্কার্ট ও ওয়ান শোল্ডার টপ, চোখে সানগ্লাস। তার সাথে পায়ে ফ্লিপফ্লপ পরেছেন কৌশানী ও কানে রয়েছে সবুজ রঙের ইয়ারিং। সাদা রঙের বালির উপর দাঁড়িয়ে, নারকেল গাছে হেলান দিয়ে ছবি তুলেছেন কৌশানী। ছবির নীল সমুদ্র দেখে মনে হচ্ছে, এটি মালদ্বীপ। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে কৌশানী লিখেছেন, দ্বীপের জীবন। তার সাথেই তিনি জুড়ে দিয়েছেন রামধনুর ইমোজি। কৌশানীর ছবিতে তাঁর বয়ফ্রেন্ড বনি সেনগুপ্ত (Bonnie Sengupta) কমেন্ট করে লিখেছেন, কৌশানী আগুন। তার সাথেই অনেকগুলি আগুনের ইমোজি জুড়েছেন তিনি। বনিকে ধন্যবাদ জানিয়েছেন কৌশানী।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

কয়েক সপ্তাহ আগে বনি ও কৌশানীর ব্রেক-আপের খবর ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু কৌশানী জানিয়েছিলেন, তাঁরা দুজনেই একটু সময় নিতে চান। তবে পরবর্তীকালে বনি ও কৌশানীর সম্পর্কে উন্নতি হয়েছে।

খুব শীঘ্রই কৌশানীকে বনির বিপরীতে বাংলা ফিল্ম ‘সুপারম্যান’-এ অভিনয় করতে দেখা যাবে। প্রথমে এই চরিত্রটি দর্শণা বণিক (Darshana Banik)-এর করার কথা থাকলেও পরবর্তীকালে দর্শণা সরে আসায় কৌশানীকে এই চরিত্রটির জন্য বাছা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo