BollywoodHoop Plus

Prithviraj: বিতর্কের মুখে অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’

অক্ষয়কুমার (Akshay Kumar) ও মানুষী চিল্লার (Manushi chillar) অভিনীত ফিল্ম ‘পৃথ্বীরাজ’ নিয়ে শুরু হয়েছে শোরগোল। এই ফিল্মের নামে অসন্তোষ প্রকাশ করে করণি সেনা দায়ের করা হয়েছে জনস্বার্থ মামলা। করণি সেনার তরফে ‘পৃথ্বীরাজ’ মুক্তিতে নিষেধাজ্ঞা জারির আবেদন জানানো হয়েছে। এই মামলার পরিপ্রেক্ষিতে এই ফিল্মকে সেন্সর বোর্ড ছাড়পত্র দিয়েছে কিনা তা জানতে চেয়েছে এলাহাবাদ হাইকোর্টের লখনউ বেঞ্চ।

জনস্বার্থ মামলায় করণি সেনার দাবি, হিন্দু সম্রাট পৃথ্বীরাজের চরিত্রকে এই ফিল্মে ত্রুটিপূর্ণ ও অশ্লীল ভাবে দেখানো হয়েছে। এই ঘটনা হিন্দুদের ভাবাবেগে আঘাত হানবে। এই কারণে ফিল্মটি নিষিদ্ধ করার দাবি জানিয়েছে করণি সেনা। মামলাকারীর বক্তব্য, ‘পৃথ্বীরাজ’-এর প্রিভিউ দেখে বোঝা গিয়েছে, এই ফিল্ম যথেষ্ট বিতর্কিত হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

করণি সেনার সহ সভাপতি সঙ্গীতা সিংহ (Sangeeta Sinha)-এর তরফে দায়ের করা এই মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার রায় দিয়েছে বিচারপতি এ.আর.মাসুদি (A.R.Masoodi) ও বিচারপতি এন.কে.জওহরি (N.K.Jauhari)-র বেঞ্চ। 21 শে ফেব্রুয়ারি মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে।

এর আগে 2017 সালে সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali) পরিচালিত ফিল্ম ‘পদ্মাবৎ’-এও ইতিহাস বিকৃতির অভিযোগ তুলেছিল করণি সেনা। দেশ জুড়ে লাগাতার বিক্ষোভ ও করণি সেনার চাপের মুখে ফিল্মের নাম ‘পদ্মাবতী’ থেকে ‘পদ্মাবৎ’ করার পর ফিল্মটি মুক্তির অনুমতি পায়।

whatsapp logo