whatsapp channel

Mimi Chakraborty: ‘দিদি এভাবে ঠকালেন’, টিকিট না পাওয়ায় কটাক্ষ, পালটা জবাব মিমির

আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকায় দেখা গিয়েছে একাধিক বদল। টলিউডের দুই তারকা সাংসদ নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) পাননি এবার টিকিট। নুসরত রাজনৈতিক কেরিয়ারের বিষয়ে কোনো মন্তব্য…

Avatar

Nirajana Nag

আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকায় দেখা গিয়েছে একাধিক বদল। টলিউডের দুই তারকা সাংসদ নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) পাননি এবার টিকিট। নুসরত রাজনৈতিক কেরিয়ারের বিষয়ে কোনো মন্তব্য না করলেও মিমি আগেই ঘোষণা করেছিলেন, তিনি এবার আর প্রার্থী হতে চান না। এমনকি এই মর্মে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও একটি চিঠি দিয়েছিলেন তিনি। তবুও তাঁকে নিয়ে বিভিন্ন মহলে আলোচনার শেষ নেই।

২০১৯ সালে রাজনীতিতে যোগ দিয়েই তৃণমূলের হয়ে লোকসভা ভোটে প্রার্থী হয়েছিলেন মিমি। যাদবপুর কেন্দ্র থেকে দাঁড়িয়ে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন তিনি। টলি অভিনেত্রীকে সাংসদ হিসেবে নিয়ে এসেছিলেন সেখানকার মানুষ। কিন্তু পাঁচ বছর পর এবার আর প্রার্থী হওয়ায় আগ্রহ প্রকাশ করেননি মিমি। বরং তিনি স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন, আর প্রার্থী হতে চান না তিনি। স্রেফ দলের একজন সৈনিক হয়ে থাকবেন। সেই মতো প্রার্থী তালিকায় তাঁর নাম না থাকায় কোনো মন্তব্যও করেননি মিমি। কিন্তু সম্প্রতি একটি টুইট দেখে আর নিজেকে সামলে রাখতে পারলেন না তিনি।

Mimi Chakraborty: 'দিদি এভাবে ঠকালেন', টিকিট না পাওয়ায় কটাক্ষ, পালটা জবাব মিমির

এক বিজেপি সমর্থক লোকসভায় মিমি নুসরতের একটি ছবি শেয়ার করে কটাক্ষ করেন, ‘ওঁরা জানতেন আগামী নির্বাচনে টিকিট পাবেন না, তাই দুজনেই লোকসভায় গিয়ে খুব আনন্দ পেয়েছিলেন। দিদি ঠকিয়ে দিলেন’। এই টুইটের উত্তরে পালটা মিমি লিখেছেন, ‘তোমার টুইটের গুরুত্ব থাকে যখন নিজের হোমওয়ার্কটা ঠিক মতো করো। গতকাল থেকে আমি দেখে যাচ্ছি শুধু মহিলারাই এগুলো করছেন, বিনা ভাবনা চিন্তায় আরেকজন মহিলাকে টেনে নামানোর চেষ্টা করছেন। এরপরেও আমরা নারীত্ব নিয়ে কথা বলি’।

মিমি প্রার্থী হতে চাননি। তাঁর বদলে এবার যাদবপুর কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন তৃণমূলের আরেক তারকা নেত্রী সায়নী ঘোষ। অন্যদিকে মিমি আপাতত মন দিয়েছেন অভিনয় কেরিয়ারে। আগামীতে বাংলাদেশি ছবি ‘তুফান’এ দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। খুব শীঘ্রই এই ছবির শুটিং শুরু হবে।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই