সালমানের ভুলেই বদলে যান নায়িকা, ক্যাটরিনা কাইফের জায়গায় ছবিতে স্থান বিদ্যা বালানের!

Avatar

HoopHaap Digital Media

বিদ্যা বালন বলিউড থেকে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। সোসিওলজিতে মাস্টারস করার পরও অভিনয়কে নিজের পেশা করেন বিদ্যা। মিউজিক ভিডিও আর নানান বিজ্ঞাপনের কাজ শুরু করেন অভিনেত্রী। এরপর ২০০৩ সালে ‘ভালো থেকো’ ছবি দিয়েই কাজ শুরু হয় নায়িকার। এই ছবিতে পরমব্রত ও বিদ্যার অভিনয়ে মুগ্ধ হয়েছিল দর্শক। এই বছরেই সঞ্জয় দত্ত ও সইফ আলি খানের সঙ্গে তিনি জনপ্রিয় হিন্দি ছবিতে কাজ করেন। ছবির নাম ‘পরিণীতা’। বক্স অফিসেও এই সিনেমা তুমুল হিট হয়। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক ছবিতে কাজ করেছেন অভিনেত্রী।

বিদ্যার ঝুলিতে আছে ‘কাহানি’, ‘কাহানি ২’, ‘দ্যা ডার্টি পিকচার’। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী বিদ্যা বালন। ছবিতে তাঁর দক্ষ অভিনয়ের সুবাদে জাতীয় পুরস্কারও পেয়েছেন। তবে অভিনয় ছাড়াও সেই ছবিতে নজর করেছিল বিদ্যার হট লুক। অভিনেত্রীর শেষ ছবি মুক্তি পায় গত বছর ওটিটি প্ল্যাটফর্মে। মানব কম্পিউটার শকুন্তলা দেবী অঙ্কের জটিল হিসাবও সেকেন্ডের মধ্যে করতে সক্ষম ছিলেন। তাঁর অসাধারণ গণ ক্ষমতার জন্যই গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে তাঁর নাম নথিভুক্ত রয়েছে। আর এই ছবিতে অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন বিদ্যা দেবী।

কিন্তু একি হল বিদ্যা বালনের সাথে। সলমন খান আঁকতে চাইলেন নিজের প্রাক্তন প্রেমিকার ছবি বলি-অভিনেত্রী ক্যাটরিনা কইফকে। কিন্তু সেই ছবি হয়ে গেল বিদ্যা বালনের। এই মজার ঘটনার কথা জানিয়েছিলেন খোদ সলমন নিজে। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। বছর কয়েক আগেই ছোটপর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস ‘ এর মঞ্চে সঞ্চালক সলমন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অতিথি হিসেবে বিদ্যা বালান।

তখনই নানান গল্প আড্ডার ফাঁকে পাশে বসা বিদ্যা বালনকে অভিনেতা সেই মজার কথা বলে বসেন, একবার তিনি অভিনেত্রী ক্যাটরিনা কইফের পোট্রেট এঁকে তাঁকে উপহার দিতে চেয়েছিলেন। প্রখ্যাত ফটোগ্রাফার জে পি সিংঘল একসময় ক্যাটরিনার একটি ছবি তুলেছিলেন। আর সেই ছবি দেখেই সলমন পোট্রেটটি আঁকেন। ইচ্ছেমতো ক্যাটের হাতে ছবিটি দেয়। তবে ক্যাটরিনা ছবিটি হাতে পাওয়ার পর একমনে কিচ্ছুক্ষণ সেই ছবির দিতে তাকিয়ে সলমনকে ক্যাটরিনা প্রশ্ন করেন,এটি কার ছবি এঁকেছেন সলমন। তখন ভাইজান হতভম্ব হয়ে জবাব দেন যে এ ছবি ক্যাটরিনারই। তবে ক্যাট একথ শোনার পর মাথা নাড়িয়ে বলেন, মোটেই না এই ছবি তাঁর নয়, বিদ্যা বালনের মতো লাগছে এক্কেবারে।

সলমনের মুখে এই ঘটনা শোনার পর হাসিতে ফেটে পড়েন বিদ্যা। জিজ্ঞেস করেন এই ঘটনা সত্যি কি না ? উত্তরে ‘বিগ বস’ এর সঞ্চালক বলেন, হ্যাঁ পুরোপুরি সত্যি। হাসি না থামিয়ে এরপর সলমনের উদ্দেশে বিদ্যার জিজ্ঞাসা করে বসলেন ‘আমার ছবি এঁকেছিলেন মানে সেটা ‘ডার্টি পিকচার’ ছিল না তো ?’ অভিনেত্রীর এহেন প্রশ্নে লাজুক হাসি ছাড়া কিছুই দিতে পারেননি সলমন। তবে সোশ্যাল মিডিয়ার মারফতে ‘বিগ বস’ এর মঞ্চে সলমন-বিদ্যার সেই কথোপকথনের অংশ বেশ ভালোই ভাইরাল হয়।

 

View this post on Instagram

 

A post shared by Sardar Singh (@salmanscombat)

Avatar

Leave a Comment