BollywoodHoop Plus

মালদ্বীপের সমুদ্রসৈকতে উষ্ণতার ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রীরা, রইলো সেই অ্যালবাম!

মালদ্বীপ হল ভারত মহাসাগরের একটি দ্বীপ রাষ্ট্র। বিশ্বের সবচেয়ে নিচু দেশ এটি। প্রাচীনকাল থেকেই সামুদ্রিক মাছ হচ্ছে দেশটির অর্থনীতির মূল ভিত্তি। তবে বর্তমানে এই দেশটির সবচেয়ে বড় শিল্প হল পর্যটন। নৈসর্গিক সৌন্দর্যের লীলাভূমি এই মালদ্বীপ। এর প্রধান আকর্ষণ হল এর শান্ত ও মনোরম পরিবেশ। এখানে সমুদ্রের জল নীল ও সবুজ। বালির রং সাদা। এমনকি এখানে পৃথিবীর সবচেয়ে উন্নতমানের টুনা মাছ পাওয়া যায়। যাইহোক, যারা নির্জনতায় হারিয়ে যেতে চান তাঁরা এই মালদ্বীপকেই চয়ন করেন। তাই বলিউড তাঁদের দ্বিতীয় আস্তানা বানিয়েছে এই স্বর্গীয়, সমুদ্র-বেষ্টিত, নির্জন দ্বীপ সমূহকে।

আনলক পর্ব শুরু হওয়ার পর থেকেই একে একে অনেকে আস্তানা গেড়েছেন মালদ্বীপে। আছেন অভিনেত্রী কাজল আগরওয়াল ও স্বামী গৌতম কিচলু। বিয়ের পর মধুচন্দ্রিমায় আসেন এই নবদম্পতি। স্কুবা ডাইভিং করেন এই দুই সেলেব।

ক্যাটরিনা সেও মালদ্বীপের উষ্ণতা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। পরিচালক রোহিত শেট্টির ছবি সূর্যবংশীতে অভিনয় করতে চলেছেন। গুঞ্জন আসছে ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

রয়েছেন নেহা ধুপিয়াও। মেয়ে মেহর ধুপিয়ার ২ বছরের জন্মদিন উপলক্ষ্যে মালদ্বীপ গিয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

রয়েছেন দিশা পাটানি ও টাইগার শ্রফও। দুজনেই লুকিয়ে চুটিয়ে প্রেম করছেন মালদ্বীপে। যদিও একথা স্বীকার করেননি দিশা বা টাইগার কেউই।

whatsapp logo