BollywoodHoop Plus

Parineeti Chopra: বিয়ের কয়েক মাস কাটতেই চমকে দেওয়া সুখবর দিলেন পরিণীতি

কথায় বলে, বিয়ের পরে অনেকের ভাগ্য ফেরে। জীবন বদলে যায় অনেকেরই। বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) বিয়ে হয়েছে গত বছরই। বিনোদন ইন্ডাস্ট্রির সদস্য হয়েও তিনি মালা দিয়েছেন রাজনীতিবিদ রাঘব চাড্ডার (Raghav Chadha) গলায়। আম আদমি পার্টি নেতার সঙ্গে কিছুদিন চুটিয়ে প্রেম করার পর ধুমধাম করে বিয়ে করেন পরিণীতি। আর এবার নতুন সুখবর দিলেন তিনি। বিয়ের পর কয়েক মাস কাটতে না কাটতেই অনুরাগীদের জন্য নতুন খবর নিয়ে হাজির হলেন পরিণীতি।

রাজনৈতিক নেতাকে বিয়ে করলেও বিনোদন জগৎ থেকে এক চুলও নড়ানো যায়নি পরিণীতি চোপড়াকে। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে সন্দেহ না থাকলেও অদ্ভূত ভাবে পরিণীতির ছবিগুলি তেমন ভাবে সাড়া পায় না বক্স অফিসে। বিশেষ করে বিগত কয়েক বছরে দর্শক মহলে তেমন ছাপ ফেলতে পারেননি পরিণীতি। একের পর এক সিনেমা ফ্লপের মুখ দেখেছে তাঁর। এবার সিনেমা ছেড়ে নতুন পেশা ধরলেন অভিনেত্রী।

পরিণীতি যে অভিনয়ের পাশাপাশি গানটাও বেশ ভালো গান, সেটা অনেকেই জানেন। ‘মেরি পেয়ারি বিন্দু’ ছবিতে তাঁর কণ্ঠে ‘মানা কে হাম ইয়ার নেহি’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এবার নতুন বছরে প্রথম বার মঞ্চে নিজের লাইভ পারফরম্যান্স করলেন পরিণীতি। সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘এটা লিখতে লিখতে আমার চোখে জল এসে যাচ্ছে, গত রাতে আমার প্রথম লাইভ গানের পারফরম্যান্স ছিল আর এটা সত্যিই আমার প্রত্যাশাকে ছাপিয়ে গিয়েছিল। সবাই যে পরিমাণে ভালোবাসা দিয়েছেন তার জন্য অনেক ধন্যবাদ’। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে এই পোস্ট।

জানা যায় ছোট থেকেই নাকি সঙ্গীত শিক্ষা পেয়েছেন পরিণীতি। নিজের গানের অ্যালবামের কাজও শুরু করে দিয়েছেন তিনি। বিয়ের আগেও একটি গান রেকর্ড করেছিলেন পরিণীতি, যেটি তাঁর বিয়ের সময়ে শোনা গিয়েছিল। তাঁর জীবনের এই নতুন অধ্যায়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by @parineetichopra

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই