Hoop PlusTollywood

Kanchan-Sreemoyee: যা খুশি বলুক লোকে, রাতের ঝিকিমিকি আলোর পার্টিতে গলায় গলায় কাঞ্চন-শ্রীময়ী!

কিছুদিন আগে পর্যন্ত ত্রিকোণ প্রেমের টানটান গল্প বিনোদনের পাতায় ঠায় পেয়েছিল। একজন রাজনীতিবিদ তথা অভিনেতা, আর দুজন অভিনেত্রী। একজন বউ তো অন্যজন সম্ভবত প্রেমিকা। গল্পের মোড় নেয় পরকীয়া ট্যাগ লাইন। স্ত্রী পিঙ্কির দাবি স্বামী পরকীয়া করছেন হাঁটুর বয়সী একজন উঠতি অভিনেত্রীর সঙ্গে। কিন্তু, স্বামী কাঞ্চনের বক্তব্য ওটা প্রেম নয়। সম্ভাব্য গার্লফ্রেন্ড শ্রীময়ী’র দাবি, এটা প্রেম নয়, উনি আমার মেন্টর। এই ত্রিকোণ প্রেম পরকীয়ার কেস যায় লোকাল থানা পর্যন্ত। এখন পরিবেশ অনেকটা হালকা।

মাঝে মধ্যে ‘কাঞ্চন-শ্রীময়ী’ র গসিপ মাথা চাড়া দিয়ে ওঠে। মাঝেমধ্যেই দুজনকে এক ছাদের তলায় পাওয়া যায়। কিছুদিন আগেই কাঞ্চন মল্লিকের জন্মদিন পার্টি ছিল নিজের বাড়িতে। সেখানে উপস্থিত ছিলেন শ্রীময়ী চট্টরাজ ( Sreemoyee Chattoraj). ওই জন্মদিনের পার্টিতে দুজনের পরনে ছিল কালো রঙের পোশাক। একাধিক সেলফি তোলেন দুজন। এরপরেই শোরগোল ওঠে এরা বুঝি প্রেমই করছেন, কিন্তু লুকিয়ে যাচ্ছেন।

ফের একবার এক ফ্রেমে বন্দী হলেন কাঞ্চন-শ্রীময়ী ( Kanchan-Shreemoyee). টলিউড পাড়ায় এখন কথায় কথায় চলে লেট নাইট পার্টি। জন্মদিন হোক বা বিবাহ বার্ষিকী কিংবা শুধু বিরতি, লেট নাইট পার্টি বা হ্যাং আউট ভীষণ কমন। কলকাতার বেশ কিছু নামি রেস্তোরাঁয় চলে সেলিব্রিটিদের ঝিকিমিকি পার্টি,পানীয়, খাবার, নাচা গানা ইত্যাদি ইত্যাদি।

সম্প্রতি, একটি লেট নাইট পার্টিতে পাওয়া গেল কাঞ্চন-শ্রীময়ীকে গলায় গলায়। ওই পার্টিতে উপস্থিত ছিলেন রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অদিতি মুন্সী ও তার স্বামী। বলতে গেলে রাজনৈতিক পার্টি ছিল এটি। কারণ অদিতি ও তার স্বামী যেমন রাজনীতির সঙ্গে যুক্ত, তেমনই যুক্ত রয়েছেন রাজ ও কাঞ্চন। তাহলে কি নতুন প্রেমের গন্ধ ভাসছে টলি পাড়ায়? দেখা যাক সময় কি বলে।

whatsapp logo