BollywoodHoop Plus

Sunny Leone: কি খেয়ে নিজেকে ফিট রেখেছেন সানি লিওনি!

কবেই ছেড়ে দিয়েছেন পর্ণ ফিল্মে অভিনয়। তবু এখনও অবধি সানি লিওনি (Sunny Leone)-র নামের পাশে জুড়ে দেওয়া হয় প্রাক্তন পর্ণ তারকার তকমা। তিনি নিজেই জানিয়েছেন, বলিউড তাঁকে ভাবতে পারে না কোনো সঠিক চরিত্রে। এমনকি তাঁর কাছে আসে কন্ডোম ও গর্ভনিরোধকের কমার্শিয়ালের প্রস্তাব। কিন্তু মানসিক ভাবে নিজের সাথে নিজেই লড়েছেন সানি। তৈরি করেছেন তাঁর নিজস্ব স্কিনকেয়ার ও মেকআপ রেঞ্জ যার নাম ‘স্টারস্টাক বাই সানি লিওনি’।

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে ভারতীয় বিনোদন জগতে প্রবেশ ঘটেছিল সানির। বিগ বসের ঘরে মহেশ ভাট (Mahesh Bhatt) তাঁকে ‘জিসম টু’ নায়িকা হওয়ার প্রস্তাব দেন। ‘জিসম টু’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন সানি। কিন্তু এই ফিল্ম ও তারপর সানি অভিনীত বাকি ফিল্মগুলিতে তাঁর জন্য সবসময়ই নির্ধারিত হয়েছে যৌন দৃশ্য। ইদানিং সানি এই ধরনের দৃশ্যে অভিনয় করতে চান না। ফলে তাঁর কাজে সংখ্যা কমেছে। কিন্তু হাতে রয়েছে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। ফলে সানি নিজেকে সবসময়ই ফিট রাখেন।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে নিজের ডায়েট শেয়ার করেছেন সানি। তিনি জানিয়েছেন, প্রতিদিন সকালে এক গ্লাস ঈষদুষ্ণ জলের সাথে তুলসীর বীজ বা লেবুর রস মিশিয়ে পান করেন তিনি। ব্রেকফাস্টে স্যান্ডউইচ বা টোস্ট খেতে পছন্দ করেন সানি। সাথে অবশ্যই থাকে এক কাপ এসপ্রেসো। পঞ্জাবি পরিবারে বড় হলেও আমেরিকার বুকে সাধারণতঃ এই ধরনের ব্রেকফাস্টেই সানি শৈশব থেকেই অভ্যস্ত ছিলেন। ফলে এখনও তা খেতেই পছন্দ করেন তিনি। সানি নিরামিষাশী। লাঞ্চে স্যালাড খেলেও বাড়িতে তাঁর তিন সন্তানের জন্য তৈরি কম তেল-মশলাযুক্ত খাবার খেতে পছন্দ করেন তিনি। মাঝেসাঝে পিৎজা অথবা পাস্তাও খান সানি।

বিকালে খিদে পেলে বিভিন্ন ধরনের ফল খান সানি। পছন্দ করেন তরমুজ, সবেদা, আনারস, পেয়ারার মতো ফল। পঞ্জাবি হলেও রুটি পছন্দ করেন না সানি। আলুর পরোটা খেতে ভালোবাসেন তিনি। পরিমিত পরিমাণে সবকিছুই কান সানি। পাশাপাশি নিয়মিত ওয়েট ট্রেনিং ও কার্ডিও করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo