whatsapp channel

মা হতে চলেছেন জনপ্রিয় বাঙালি নায়িকা, বেবি বাম্পের ছবি দেখিয়ে জানালেন সুখবর

বলিউডে আবারও বইছে খুশির হাওয়া। কিছুদিন আগেই জানা গিয়েছে গওহর খান (Gauhar Khan) অন্তঃসত্ত্বা। সামনে এসেছে পরিণীতি চোপড়া (Parineeti Chopra)-র সম্পর্ক ও বাগদানের খবর। এবার ভাইরাল হল তনুশ্রী দত্ত (Tanushree…

Avatar

Nilanjana Pande

বলিউডে আবারও বইছে খুশির হাওয়া। কিছুদিন আগেই জানা গিয়েছে গওহর খান (Gauhar Khan) অন্তঃসত্ত্বা। সামনে এসেছে পরিণীতি চোপড়া (Parineeti Chopra)-র সম্পর্ক ও বাগদানের খবর। এবার ভাইরাল হল তনুশ্রী দত্ত (Tanushree Dutta)-র বোন ও অভিনেত্রী ঈশিতা দত্ত (Ishita Dutta)-র ম্যাটারনিটি ফটোশুটের ছবি।

ঈশিতা ও তাঁর স্বামী অভিনেতা বৎসল শেঠ (Vatsal Sheth) এই ছবিগুলি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন। দুই সপ্তাহ আগে পাপারাৎজিদের ক্যামেরায় অন্তঃসত্ত্বা ঈশিতার ছবি ধরা পড়লেও এদিন আনুষ্ঠানিক ভাবে তিনি ও বৎসল নতুন অতিথি আসার সুখবর ঘোষণা করলেন। বলিউডের অধিকাংশ অভিনেত্রী যখন পপ তারকা রিহানা (Rihanna)-কে অনুকরণ করে খোলামেলা পোশাকে ম্যাটারনিটি ফটোশুট করছেন, তখন ঈশিতা সকলকে অবাক করে সি-বিচে ছবি তুলেছেন। সূর্যাস্তের আলো চারিদিকে ছড়িয়ে পড়েছে। সমুদ্রের রূপোলি ঢেউ ছুঁয়ে যাচ্ছে তটের বালি। সেই সময় সি-বিচে সবুজ রঙের ফ্লোরাল প্রিন্টেড স্লিভলেস গাউন পরে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন অন্তঃসত্ত্বা ঈশিতা। স্পষ্ট তাঁর বেবিবাম্প। বৎসল মাটিতে হাঁটু গেড়ে বসে চুম্বন করছেন মাতৃগর্ভে থাকা তাঁদের আগামক প্রজন্মকে।

ছবিগুলি শেয়ার করে ঈশিতা লিখেছেন, সন্তান আসতে চলেছে। রিয়া শর্মা (Rhea Sharma), শাহির শেখ (Shaheer Sheikh), করণ শর্মা (Karan Sharma), হেলি শাহ (Helly Shah), ঋদ্ধিমা পন্ডিত (Ridhima Pandit)-রা ঈশিতা ও বৎসলকে জানিয়েছেন অনেক শুভেচ্ছা।

‘দৃশ্যম’ ও ‘দৃশ্যম 2’-এ ঈশিতাকে দেখা গিয়েছে অজয় দেবগণ (Ajay Devgan)-এর কন্যার চরিত্রে অভিনয় করতে। অপরদিকে একবিংশ শতকের গোড়ার দিকে নির্মিত ফিল্ম ‘টারজান : দ্য ওয়ান্ডার কার’-এ অজয়ের পুত্রের চরিত্রে অভিনয় করেছিলেন বৎসল।

 

View this post on Instagram

 

A post shared by Ishita Dutta Sheth (@ishidutta)