whatsapp channel

Aindrila Sharma: অতীতের তিক্ততা ভুলে ঐন্দ্রিলার সুস্থতা কামনা করলেন জয়

বর্তমানে হাওড়ার নারায়ণা সুপারস্পেশালিটি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি রয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। পরিবার-পরিজন, সহকর্মীরা সকলেই উদ্বিগ্ন। মঙ্গলবার রাতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা। তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।…

Avatar

Nilanjana Pande

বর্তমানে হাওড়ার নারায়ণা সুপারস্পেশালিটি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি রয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। পরিবার-পরিজন, সহকর্মীরা সকলেই উদ্বিগ্ন। মঙ্গলবার রাতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা। তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসকরা পরীক্ষা করে জানান, ঐন্দ্রিলার মস্তিষ্কে শুরু হয়ে গিয়েছে রক্তক্ষরণ। নিউরো-সার্জন ডঃ নিলয় বিশ্বাস (Niloy Biswas)-এর তত্ত্বাবধানে তাঁর অস্ত্রোপচার করা হলেও কোমায় চলে যান ঐন্দ্রিলা। ভেন্টিলেশনে রয়েছেন তিনি। তবে তাঁর মা জানিয়েছেন, গতকাল রাতে জ্ঞান ফিরেছে ঐন্দ্রিলার। চোখ খুলেছেন তিনি, নেড়েছেন বাঁ হাতের আঙুল। কিন্তু বাহাত্তর ঘন্টা না কাটলে কিছু বলতে চাইছেন না চিকিৎসকরা। অপরদিকে অনুতাপে ভুগছেন ঐন্দ্রিলার সহকর্মী জয় মুখার্জী (Joy Mukherjee)।

2021 সালে ‘জিওন কাঠি’ সিরিয়ালে একসাথে অভিনয় করতেন ঐন্দ্রিলা ও জয়। তাঁরা একসাথে প্রায় একশোটি পর্বের শুটিং করেছিলেন। কিন্তু শুটিং ফ্লোরে একদিন জয়ের শট দেওয়ার সময় ফোনে কথা বলছিলেন ঐন্দ্রিলা। এই ঘটনাকে কেন্দ্র করে তাঁদের মধ্যে শুরু হয় বচসা। একসময় তা গিয়ে পৌঁছায় হাতাহাতিতে। থানায় জয়ের বিরুদ্ধে মারধোরের অভিযোগ করেছিলেন ঐন্দ্রিলা। ফলে ওই সিরিয়াল থেকে সরিয়ে দেওয়া হয় জয়কে।

প্রথমে ক্যান্সার ও পরে ঐন্দ্রিলার ব্রেন স্ট্রোকের ঘটনা শুনে অনুতপ্ত জয় বর্তমানে সেদিনের ঘটনা মনে রাখতে চান না। তিনি জানালেন, খুব খারাপ লাগছে ঐন্দ্রিলার খবর শোনার পর থেকে। জয় হাসপাতালে যেতে না পারলেও ঐন্দ্রিলার সুস্থতার জন্য প্রার্থনা করছেন। জয় জানালেন, স্কুলে পড়াকালীন ক্যান্সার জয়ী ঐন্দ্রিলাকে ‘জিওন কাঠি’-তে অভিনয়ের সময়েও কঠোর নিয়মের মধ্যে থাকতে হত।

গত তিন দিন ধরে হাসপাতালে রয়েছেন সব্যসাচী (Sabyasachi)। টলিউড কামনা করছে ঐন্দ্রিলার আরোগ্যের। ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর তরফ থেকে দৃঢ় বিশ্বাস নিয়ে শুধু একটি বার্তা, আপনি ফিরে আসবেন ঐন্দ্রিলা। আপনাকে ফিরতেই হবে।

whatsapp logo