Advertisements

দীর্ঘ ১২ দিনের লড়াই শেষ, প্রয়াত খ্যাতনামা থিয়েটার কর্মী আভেরী চৌবে, শোকপ্রকাশ সুদীপ্তা-বিদীপ্তাদের

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বিনোদন জগতে মৃত্যু মিছিল অব্যাহত। একের পর এক তারকার প্রয়াণের খবরে ভারী হয়ে উঠছে পরিবেশ। প্রয়াত খ্যাতনামা থিয়েটার কর্মী তথা অভিনেত্রী আভেরী চৌবে (Averee Chaurey)। দীর্ঘদিন ধরে অসুস্থতার সঙ্গে লড়ছিলেন তিনি। কিন্তু শেষমেষ হার স্বীকার করতেই হল তাঁকে। আভেরী চৌবের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন তাঁর অসংখ্য গুণমুগ্ধরা। শোকাহত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী এবং বিদীপ্তা চক্রবর্তীও।

বহুদিন ধরেই অসুস্থ ছিলেন আভেরী চৌবে। বিগত ১২ দিন ধরে বেঁচে থাকার জন্য লড়াই চালাচ্ছিলেন তিনি। কিন্তু জীবন যুদ্ধে হার স্বীকার করতে হল তাঁকে। তাঁর মৃত্যুতে শোকের কালো ছায়া নেমে এসেছে বিনোদন জগতের উপরে। শুধুমাত্র থিয়েটার কর্মী বা অভিনেত্রী ছিলেন না আভেরী চৌবে। আরো অনেক গুণ ছিল তাঁর। এক সময় দূরদর্শনে কাজ করতেন তিনি। করেছেন সংবাদ পাঠিকার কাজ। এছাড়া বহুদিন পর্যন্ত রেডিওতেও কাজ করেছিলেন তিনি।

অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী এবং বিদীপ্তা চক্রবর্তী দুজনেই গভীর শোক প্রকাশ করেছেন আভেরী চৌবের আকস্মিক প্রয়াণে। বিদীপ্তা চক্রবর্তী কয়েকটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘সমুখে শান্তি পারাবার… কিছুতেই এ মেনে নেওয়া যায় না। কত স্মৃতি ঝুম দি। তবু… ভাল থেকো। খুব খুউব মনে পড়বে তোমায়..’। বিদীপ্তার স্বামী তথা পরিচালক বিরসা দাশগুপ্ত লিখেছেন, ‘মাসিপিসি আমার কাছে মায়ের মতো ছিলেন’। অনেকেই এই পোস্টে বিস্ময় প্রকাশ করেছেন। শোকবার্তা দিয়ে অন্তিম শ্রদ্ধা জানিয়েছেন প্রয়াত অভিনেত্রীর প্রতি।

আভেরী চৌবের সঙ্গে দুটি ছবি শেয়ার করেছেন চৈতালী দাশগুপ্ত। লিখেছেন, ‘বহু স্মৃতি বহু ছবি অছে ওর সঙ্গে, তবে এই দুটোই আভেরীর সঙ্গে আমাদের দুজনের শেষ ছবি’। একজন লিখেছেন, ‘সেকি!!!! চলে গেলেন? ছোটবেলায় দূরদর্শনে কত দেখেছি। পরে দিল্লীতে অনুষ্ঠান করতে গিয়ে দেখা হয়েছে। প্রণাম’। আরেকজন লিখেছেন, ‘ভাবতেও পারছিনা, খুবই পরিচিত অসম্ভব প্রানোচ্ছল… ইশ’। আভেরী চৌবের মৃত্যুতে বড় শূন্যতার সৃষ্টি হয়েছে বিনোদন জগতে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow