Bengali SerialHoop Plus

Roosha Chatterjee: ‘বেঁটে বর’ বিতর্ক অতীত, ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন রুশা-অনুরণনের

রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee) আদৌ মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)-এর পথে চলছেন কিনা তা নিয়ে ধন্দ রয়েছে। অভিনয়কে বিদায় জানিয়ে সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণন রায়চৌধুরী (Anuranan Roychowdhury)-কে বিয়ে করে স্বামীর কর্মভূমি সিয়াটলে পাড়ি দিয়েছেন তিনি। অত্যন্ত সম্ভাবনাময় অভিনেত্রী রুশা জানিয়েছিলেন, অভিনয় জগৎ থেকে তাঁর প্রাপ্য সম্মান পাননি তিনি। ফলে নিজের কেরিয়ারকে বিদায় জানিয়ে অনুরণনকে বিয়ে করলেও সোশ্যাল মিডিয়ায় তাঁর হাবভাব এখনও অভিনেত্রীর মতোই। স্বামীর সাথে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে এখনও অনুরাগীদের শুভ নববর্ষেরের শুভেচ্ছা জানান রুশা। অর্থাৎ ভবিষ্যতে হয়তো আবারও স্টুডিওপাড়ায় দেখা যেতে পারে তাঁকে। তবে রুশা এখন তাঁর স্বামীর সাথে সিয়াটলে সংসার করতে ব্যস্ত।

শুধুমাত্র সংসার নয়, রুশাকে রীতিমত ঘুরে বেড়াতেও দেখা যাচ্ছে। কখনও হাওয়াই দ্বীপপুঞ্জে ঘুরতে যান তিনি ও অনুরণন। রাত কাটান বিলাসবহুল রিসর্টে। কখনও বা হলিউড ও লাস ভেগাস ঘুরতে যান এই দম্পতি। সম্প্রতি হাডসন নদীর ধারে স্ত্রীর ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনের ছবি তুলে তা শেয়ার করেছিলেন অনুরণন। এছাড়াও রীতিমত ঘনিষ্ঠ ছবি শেয়ার করছেন রুশা ও অনুরণন। রুশার অনুরাগীদের অনেকেই লিখেছেন, তিনি অভিনয় ছাড়ার পর জীবনকে ভালোই উপভোগ করছেন।

চলতি বছরের জানুয়ারি মাসে আনুষ্ঠানিক ভাবে রুশা ও অনুরণনের বিয়ে হলেও তাঁদের আইনত বিয়ে হয়েছিল গত বছরের জুন মাসে। সাম্প্রতিক কালে আইনত বিয়ের এক বছর উপলক্ষ্যে রুশা ও অনুরণন শেয়ার করেছিলেন তাঁদের সেলিব্রেশন ডিনারের ছবি। সিয়াটলে অনুরণনের সহকর্মীদের পরিবারের সাথেও ভালোভাবে মিশে গিয়েছেন রুশা।

বিয়ের পর বাহ্যিক সৌন্দর্যের কারণে অনুরণনকে যথেষ্ট সমালোচিত হতে হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তিনি বা রুশা তা নিয়ে মুখ খোলেননি।

whatsapp logo